আত্রাই নদীতে নিখোঁজ দম্পতির মরদেহ উদ্ধার

নওগাঁর মহাদেবপুরে আত্রাই নদীতে গোসলে নেমে নিখোঁজের ১৮ ঘণ্টা পর দম্পতির মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

আজ সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় মরদেহ দুটি উদ্ধার করা হয়। এর আগে রোববার (১২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার খাজুর ইউনিয়নের রামচন্দ্রপুর খেয়াঘাট এলাকায় তারা নিখোঁজ হন।

মৃত দুজন হলেন- দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার পুরাতন জেলখানা এলাকার পারভেজ হোসেন (২২) ও তার অন্তঃসত্ত্বা স্ত্রী মিনি আক্তার সোমা (১৮)।

জানা গেছে, নওগাঁর মহাদেবপুর উপজেলার রামচন্দ্রপুর গ্রামে মামাতো বোনের বাড়িতে স্ত্রীকে নিয়ে বেড়াতে এসেছিলেন পারভেজ। এর মধ্যে আত্রাই নদীতে গোসল করতে নেমে ডুবে নিখোঁজ হন তারা। পরে পারভেজ হোসেনের মরদেহ আজ সকালে আত্রাই নদীর রামচন্দ্রপুর নদীর ঘাট এলাকায় ভেসে ওঠে। এর ঠিক এক ঘণ্টা পর একই স্থানে তার অন্তঃসত্ত্বা স্ত্রী মিনি আক্তার সোমার মরদেহ ভেসে ওঠে। পরে এলাকাবাসী নদীতে মরদেহ দুটি ভাসতে দেখে মহাদেবপুর থানায় খবর দেন। এরপর পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহ দুটি উদ্ধার করেন।

এর আগে গতকাল রোববার রাত ৮টা পর্যন্ত ফায়ার সার্ভিসের ডুবুরি দল নদীর বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে নিখোঁজ দম্পতির কোনো হদিস করতে পারেনি। পরে গতকালের জন্য উদ্ধার অভিযান স্থগিত করা হয়। আজ সকাল থেকে আবারও উদ্ধারকাজের প্রস্তুতি নেওয়ার সময় দুজনের মরদেহ ভেসে ওঠে।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.