অটোরিকশায় ট্রেনের ধাক্কা: দুই ছেলের পর মারা গেলেন বাবাও

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে তালশহর এলাকায় ট্রেনের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশায় থাকা দুই ভাইয়ের পর মারা গেছেন তাদের বাবা। দুর্ঘটনায় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়।

রোববার (১২ সেপ্টেম্বর) সকাল সোয়া ১০টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহতরা হলেন- সদর উপজেলার নাটাই (উত্তর) ইউনিয়নের রাজঘর গ্রামের সাদেক মিয়া ও তার দুই ছেলে রুবেল (৩৩) ও পাবেল (২৩)। ঘটনাস্থলেই রুবেল ও পাভেল মারা যান।

আশুগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) ধর্মজিৎ সিংহ জানান, ভোরে একটি সিএনজিচালিত অটোরিকশা ব্রাহ্মণবাড়িয়া জেলা শহর থেকে আশুগঞ্জ উপজেলা সদরের দিকে আসছিল। অটোরিকশাটি তালশহর রেলওয়ে স্টেশনের সামনের রেলক্রসিং অতিক্রম করার সময় চট্টগ্রাম থেকে থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি মেইল ট্রেনের সঙ্গে ধাক্কা খায়। এ ঘটনায়য় অটোরিকশায় থাকা দুই ভাই নিহত হন এবং আহত হন তাদের বাবা। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান।

সাদেক মিয়ার ভাতিজা তাজুল ইসলাম জানান, তারা ঢাকায় যাওয়ার জন্য ট্রেনে উঠতে আশুগঞ্জ স্টেশনে যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হন। আশঙ্কাজনক অবস্থায় জেলা সদর হাসপাতালে আনার পর চিকিৎসাধীন অবস্থায় সাদেক মিয়া মারা যান।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.