কোহলিদের বিশেষ বিমানে উড়িয়ে আনছে ব্যাঙ্গালুরু

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বিতীয় ভাগে অংশ নেয়ার জন্য বিরাট কোহলি এবং মোহাম্মদ সিরাজকে চার্টার ফ্লাইট বা বিশেষ বিমানে লন্ডন থেকে সংযুক্ত আরব আমিরাতে উড়িয়ে আনছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

শনিবার লন্ডনের স্থায়ী সময় রাত ১১.৩০ টায় দুবাইয়ের উদ্দেশে রওনা দেবেন কোহলি-সিরাজরা। পৌঁছাবেন রোববার সকালে। বিষয়টি এএনআইকে নিশ্চিত করেছেন ব্যাঙ্গালুরুর এক কর্মকর্তা। দুবাইতে পা রেখে দলের সঙ্গে যোগ দেয়ার আগে ছয়দিনের কোয়ারেন্টিনে অবস্থান করবেন ব্যাঙ্গালুরুর অধিনায়ক কোহলি এবং দলটির ফাস্ট বোলার সিরাজ।

সেই কর্মকর্তা বলেন, ‘আমরা বিরাট এবং সিরাজের জন্য চার্টার ফ্লাইটের ব্যবস্থা করেছি। শনিবার রাতে তারা দুবাইয়ের উদ্দেশে রওনা দেবে এবং রোববার সকালে তারা দুবাইতে পৌঁছাবে। আরসিবি ক্রিকেটারদের নিরাপদ ভ্রমণ নিশ্চিত করতে চায়। জৈব সুরক্ষা বলয়ে প্রবেশের আগে ছয়দিনের কোয়ারেন্টিনে থাকবে তারা।’

দ্য ওভালে সিরিজের চতুর্থ টেস্ট চলাকালীন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন ভারতের কোচ রবি শাস্ত্রী। এছাড়াও ভারতের আরও কয়েকজন কোচও করোনায় আক্রান্ত হন। কিন্তু ম্যানচেস্টারে পঞ্চম টেস্ট শুরুর আগে টিম ম্যানেজমেন্টের আরও এক সদস্য করোনায় আক্রান্ত হন। পরবর্তীতে ক্রিকেটাররা শঙ্কা প্রকাশ করায় শেষ পর্যন্ত বাতিল করা হয় সিরিজের শেষ টেস্ট। ফলে সিরিজটি ২-১ ব্যবধানে জিতে যায় সফরকারি ভারত।

 

অর্থসূচক/এএইচআর

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.