লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। বুধবার (৮ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের চরচামিতা ও আটিয়াতলিতে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, চরচামিতাতে বাসের সঙ্গে মোটরসাইকেলর মুখোমুখি সংঘর্ষে দুইজন ও আটিয়াতলিতে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ইকবাল পাটওয়ারী নামে যুবকের মৃত্যু হয়। মরদের সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত ইকবাল কমলনগর উপজেলার চরফলকন ইউনিয়নের জাজিরা এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা যাত্রীবাহী শাহী বাস (ঢাকা মেট্রো ব-১৫২৪৭৫) লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের চরচামিতাতে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা দুজনের একজন ঘটনাস্থলেই এবং অপরজনকে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।

অন্যদিকে একই সড়কের আটিয়াতলিতে অটোরিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতেই ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী ইকবাল মারা যান।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে ফজলুল হক ও হাইওয়ে পুলিশের ওসি যোবায়েরুল হক জানায়, আলাদা দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়িগুলো পুলিশি হেফাজতে রাখা হয়েছে। পরিবার থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.