এমটিবি-বেপজা’র মধ্যে চুক্তি

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ (বেপজা)-এর মধ্যে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

বেপজা কমপ্লেক্স, বাড়ি নং ১৯/ডি, রোড নং ৬, ধানমন্ডি আ/এ, ঢাকা-১২০৫-এ কুমিল্লা ইপিজেড-এ এমটিবি’র একটি এটিএম বুথ ও মিরসরাই ইপিজেড-এ এমটিবি’র একটি উপ-শাখা স্থাপনের জন্য এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এই চুক্তিটি স্বাক্ষরিত হয়।

মোহাম্মদ ফারুক আলম, সদস্য, (ইঞ্জিনিয়ারিং), বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ, প্রধানমন্ত্রীর কার্যালয় এবং মো. খালিদ মাহমুদ খান, উপব্যবস্থাপনা পরিচালক, কর্পোরেট ও কমার্শিয়াল বিজনেস, বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ (বেপজা)-এর কার্যনির্বাহী চেয়ারম্যান, মেজর জেনারেল মো. নজরুল ইসলাম এবং এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমানের উপস্থিতিতে, নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এছাড়াও বেপজার মো. তানভির হোসেন, জিএম (ইনভেস্টমেন্ট প্রমোশন) এবং এমটিবি’র সেলিনা আলম, হেড অব নেটওয়ার্ক এক্সপ্যানশন ডিপার্টমেন্ট সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.