৮ বলেই খেলা শেষ ওয়েস্ট ইন্ডিজ-পাকিস্তানের

বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছিল ওয়েস্ট ইন্ডিজে ও পাকিস্তানের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। গায়ানায় একই কারণে ভেস্তে গেছে তৃতীয় টি-টোয়েন্টি। এক ম্যাচ জিতে পাকিস্তান এগিয়ে থাকায় সিরিজ বাঁচাতে চতুর্থ ও শেষ ম্যাচে জয়ের বিকল্প নেই ওয়েস্ট ইন্ডিজের।

গায়ানায় এদিন টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক কাইরন পোলার্ড। আগে ব্যাট করতে নেমে শুরুটা দারুণ করেছিল স্বাগতিকরা। দ্বিতীয় টি-টোয়েন্টিতে এভিন লুইসের ক্র্যাম্প হওয়ায় এদিন ওপেনিংয়ে আন্দ্রে ফ্লেচারের সঙ্গী ছিলেন ক্রিস গেইল।

গেল ম্যাচে হাফিজের বলে আউট হলেও এদিন ছক্কা মেরে রানের খাতা খুলেন ফ্লেচার। যেখানে প্রথম ওভারেই ৯ রান তোলেন তাঁরা দুজন। পরের ওভারে মোহাম্মদ ওয়াসিম জুনিয়রের দ্বিতীয় বলে ছক্কা মারার পরই বাগড়া দেয় বেরসিক বৃষ্টি। তাতে মাত্র ৮ বল খেলা ওয়েস্ট ইন্ডিজ কোন উইকেট না হারিয়ে ১৫ রান সংগ্রহ করে। ১৪ রানে ফ্লেচার এবং গেইল অপরাজিত ছিলেন ১ রান করে। এরপর অবশ্য ড্রেসিং রুমে বসে বৃষ্টি দেখতে হয়েছে দুই দলের ক্রিকেটারদের।

টানা বৃষ্টিতে মাঠে পানি জমে গেলে আবারও ম্যাচ শুরু নিয়ে শঙ্কা তৈরি হয়েছিল। বৃষ্টি থামলে অবশ্য মাঠকর্মীদের তৎপরতায় মাঠ আবারও খেলার উপযোগী হয়ে ওঠে। অনেকটা সময় বৃষ্টির পেটে যাওয়ায় ম্যাচের দৈর্ঘ্য পাঁচ ওভারে নামিয়ে আনা হয়। কিন্তু আবারও বাগড়া দেয় বৃষ্টি। তাতে বাধ্য হয়েই ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করে ম্যাচ অফিসিয়ালসরা।

এর আগে দ্বিতীয় ম্যাচে জিতে চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ১-০ তে এগিয়ে পাকিস্তান। মঙ্গলবার (৩ আগস্ট) গায়ানাতেই সিরিজের চতুর্থ ও শেষ ম্যাচ খেলতে নামবে এই দুদল।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.