করোনায় আক্রান্ত শেন ওয়ার্ন

প্রাণঘাতী করোনাভাইরাস দ্য হান্ড্রেড টুর্নামেন্টে আবারো হানা দিয়েছে। কঠোর জৈব সুরক্ষা বলয় থাকা সত্ত্বেও এবার ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন শেন ওয়ার্ন। দ্য হান্ড্রেডে লন্ডন স্পিরিটের প্রধান কোচের দায়িত্ব পালন করছেন সাবেক এই লেগ স্পিনার।

রোববার (১ আগস্ট) সাউদার্ন ব্রেভের বিপক্ষে খেলা ছিল লন্ডনের। ম্যাচ শুরুর আগেই ওয়ার্নের দেহে করোনার লক্ষণগুলো পরিলক্ষিত হয়। ম্যাচের আগে ফ্র্যাঞ্চাইজিটি এক বিবৃতিতে জানিয়েছিল, ‘লন্ডন স্পিরিট পুরুষ দলের প্রধান কোচ ওয়ার্নকে সাউদার্ন ব্রেভের বিপক্ষে দলের সঙ্গে দেখা যাবে না। মূলত সকালে কিছুটা অস্বস্তি অনুভবের পর করোনা টেস্ট করান ওয়ার্ন। ফলাফল না পাওয়া পর্যন্ত দলের ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফদের থেকে বিচ্ছিন্ন হয়ে একান্ত আইসোলেশনে থাকবেন তিনি।’

ওয়ার্ন ছাড়াও করোনা আক্রান্ত হয়েছেন লন্ডনের আরও এক সদস্য। তিনিও আপাতত আইসোলেশনে রয়েছেন। যদিও কোন ক্রিকেটার তাঁর সংস্পর্শে আসেননি বলে দাবি করেছে ফ্র্যাঞ্চাইজিটি।

দ্য হান্ড্রেডে করোনায় সংক্রমণের ঘটনা এবারই প্রথম নয়। এর আগে জুলাইয়ের শেষ দিকে ট্রেন্ট রকেটসের প্রধান কোচ অ্যান্ডি ফ্লাওয়ারসহ দলের আরও দুইজন সাপোর্ট স্টাফ করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে তারা করোনা থেকে পুরোপুরি সেরে উঠেছেন কিনা সেটি এখনো জানা যায়নি।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.