খুলনার চার হাসপাতালে আরও ১১ জনের মৃত্যু

খুলনায় করোনা ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় আরও ১১ জনের মৃত্যু হয়েছে। সোমবার সকাল থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় খুলনা করোনা হাসপাতালে পাঁচজন, শহীদ শেখ আবু নাসের হাসপাতালে একজন, খুলনা জেনারেল হাসপাতালে তিনজন এবং গাজী মেডিকেল হাসপাতালে দুজনের মৃত্যু হয়েছে।

খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতালের ফোকাল পার্সন ডা. সুহাস রঞ্জন হালদার জানান, হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনায় পাঁচজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় তিনজনের এবং উপসর্গ নিয়ে দুজনের মৃত্যু হয়েছে। হাসপাতালটিতে চিকিৎসাধীন ১২৪ জন। যার মধ্যে রেড জোনে ৪২ জন, ইয়লো জোনে ৪৭ জন, আইসিইউতে ২০ জন এবং এইচডিইউতে ১৫ জন রয়েছেন।

খুলনার শহীদ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. প্রকাশ দেবনাথ জানান, হাসপাতালে চিকিৎসাধীন একজনের মৃত্যু হয়েছে। হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি রয়েছেন ৩৯ জন। তার মধ্যে আইসিইউতে রয়েছে ১০ জন। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন চারজন আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন একজন।

খুলনা জেনারেল হাসপাতালের ৮০ শয্যার করোনা ইউনিটের মুখপাত্র ডা. কাজী আবু রাশেদ জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে তিনজনের মৃত্যু হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন ৩৫ জন। তার মধ্যে ১৫ পুরুষ ও ২০ জন নারী। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন আটজন আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন তিনজন।

গাজী মেডিকেল হাসপাতালের স্বত্বাধিকারী ডা. গাজী মিজানুর রহমান জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন দুজনের মৃত্যু হয়। হাসপাতালে চিকিৎসাধীন আরও ৭৩ জন।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.