আল আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৮৭তম শাখার উদ্বোধন

সাতক্ষীরার শ্যামনগরে আল আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৮৭তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে।

রবিবার (২০ জুন) ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকের পরিচালক মো. আনোয়ার হোসেন প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর. চৌধুরী। এসময় ব্যাংকের পরিচালক আব্দুল মালেক মোল্লা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপব্যবস্থাপনা পরিচালক এস. এম. জাফর, শাব্বির আহমেদ, মো. শফিকুর রহমান, সৈয়দ মাসুদুল বারী, মো. মাহমুদুর রহমান, মোহাম্মদ নাদিম, আবেদ আহাম্মদ খান, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট কাজী মাহমুদ করিম, এআইবিটিআরআই এর ডিরেক্টর জেনারেল মো. আব্দুল আউয়াল সরকার, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও খুলনা জোনাল হেড মো. মজিবুর রহমানসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন।

এছাড়া অনুষ্ঠানে আরও অংশগ্রহণ করেন সাবেক সংসদ সদস্য এ কে ফজলুল হক, ব্যবসায়ী ও সমাজ সেবক মো. খায়রুজ্জামান এবং মো. একরামুল কবির।

অনুষ্ঠানটি পরিচালনা করেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. হাবীব উল্লাহ্। এসময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক শুভানুধ্যায়ীর সমাগম ঘটে।

নতুন শাখা ব্যবস্থাপক মো. আফতাবুজ্জামান উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের পরিচালক মো. আনোয়ার হোসেন বলেন, শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক।

তিনি নতুন শাখাসহ ব্যাংকের সকল শাখায় শরীয়াহ্ সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন।

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমানে সফল হয়েছে।

সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিসেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে, ইনশাহ-আল্লাহ।

অর্থসূচক/