ঝিনাইদহে অপরহণকারী চক্রের চার সদস্য আটক

0
84
jhinaidoho
ঝিনাইদহ ম্যাপ
jhinaidoho
ঝিনাইদহ ম্যাপ

ঝিনাইদহের হরিণাকুণ্ডু থেকে অপহরণকারী দলের চার সদস্যকে আটক করেছে পুলিশ। উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। শিশু অপহরণের পর মুক্তিপণ আদায় করত তারা। এসময় বেশ কয়েকটি মোবাইল ফোন জব্দ করা হয়। মুক্তিপণ আদায়ের জন্য তারা এ সব মোবাইল ব্যবহার করত।

আটক ব্যক্তিরা হলেন-হরিণাকুণ্ডু উপজেলার আদর্শ আন্দুলিয়া গ্রামের আব্দুল ওহাবের ছেলে আতিক, তাহেরহুদা গ্রামের মিলনের ছেলে উজ্জ্বল, কুলবাড়িয়া গ্রামের আশরাফ আলীর ছেলে জাহিদ এবং খেজমত আলীর ছেলে নাজমুল।

হরিণাকুণ্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এরশাদুল কবির চৌধুরী জানান, সম্প্রতি উপজেলার খলিশাকুণ্ডু গ্রামের কামাল নামে এক ব্যক্তির শিশু সন্তানকে অপহরণ করে মোবাইল ফোনের মাধ্যমে মুক্তিপণ দাবি করে চক্রটি। তাদের মোবাইল ফোনের কললিস্ট ট্র্যাক করে পুলিশ মঙ্গলবার রাতে অপহরণকারী চক্রের সদস্য আতিক ও উজ্জ্বলকে তাহেরহুদা গ্রাম থেকে আটক করে।

তিনি জানান, তাদের স্বীকারোক্তি অনুযায়ী বুধবার সকালে হরিণাকুণ্ডু উপজেলার কুলবাড়িয়া গ্রাম থেকে জাহিদ ও নাজমুল নামে আরও দুই সদস্যকে আটক করা হয়। অপহৃত শিশুটিকে অক্ষত অবস্থায় উদ্ধার ও অপহরণকারী দলের অন্য সদস্যদের আটকের চেষ্টা চলছে।
পুলিশের একটি সূত্র জানায়, আটক হওয়া চারজনই কলেজ ছাত্র।