নাসির ‘ভালো লোক’, সংসদে জাপা এমপি চুন্নু

নায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টায় অভিযুক্ত এবং গ্রেফতার হওয়া জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নাসির উদ্দিন মাহমুদের পক্ষে সাফাই গাইলেন দলের আরেক সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু।

আজ মঙ্গলবার (১৫ জুন) সংসদে ২০২১-২২ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান চুন্নু তার দলের প্রেসিডিয়াম সদস্য নাসিরকে ‘ভালো লোক’ বলে আখ্যা দেন।

এর আগে গতকাল সোমবার সংসদে বিএনপির হারুনুর রশীদ পরীমনির অভিযোগের পরিপ্রেক্ষিতে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থার নেওয়ার দাবি তোলেন। এর জবাব দিতে গিয়ে মঙ্গলবার চুন্নু বলেন, গতকাল সংসদে একজন মাননীয় সদস্য নায়িকা পরীমনির জন্য বিচার চেয়েছেন। একজন গ্রেফতার হয়েছে। আমি তাকে চিনি। উত্তরা ক্লাবের প্রেসিডেন্ট ছিলেন। সেই লোকটি জাতীয় পার্টি করেন। তিনি ভালো লোক। মিডিয়াকে অনুরোধ করবো, মিডিয়ার কারণে অনেক সময় ভালো লোক…আমি স্বরাষ্ট্রমন্ত্রী…।

তবে তার বক্তব্য শেষ করার আগেই মাইক বন্ধ হয়ে যায়। আবাসন ব্যবসায়ী হিসেবে পরিচয় দেওয়া নাসির জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীর অন্যতম সদস্য।

নায়িকা পরীমণির অভিযোগ, গত ৮ জুন উত্তরার কাছের বিরুলিয়ায় ঢাকা বোট ক্লাবে তাকে ধর্ষণের চেষ্টা চালিয়েছিলেন নাসির। তখন তাকে মারধরও করা হয়। তবে এই অভিনেত্রীর অভিযোগ অস্বীকার করে, নাসির উল্টো ঘটনার জন্য পরীমণিকে দায়ী করেছেন।

অর্থসূচক/কেএসআর