যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিক্যাল ক্যাম্প

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ও অর্থায়নে নরসিংদীর রায়পুরায় স্বাধীনতা পরবর্তী চিকিৎসা সুবিধা বঞ্চিত মানুষের জন্য এই প্রথম বেসরকারী পর্যায়ে চরমধুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বিনামূল্যে চক্ষু, গাইনী, শিশু রোগ, ডায়াবেটিস ও সাধারণ চিকিৎসা সেবার আয়োজন করা হয়।

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত চিকিৎসা সেবার উদ্বোধন করেন। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যমুনা ব্যাংক এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদ। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুস সালাম ও স্থানীয় সমাজ সেবক আহসান শিকদার। এছাড়া আরও উপস্থিত ছিলেন ব্যাংকের প্রধান কার্যালয়ের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, আশপাশের শাখাসমূহের কর্মকর্তা ও কর্মচারী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিপুল সংখ্যক সাধারণ মানুষ।

এই মেডিক্যাল ক্যাম্পে প্রায় ৪০০০ জন রোগীর চিকিৎসাসহ বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয় এবং ৩২০ জন চোখের রোগীকে বিনামূল্যে চক্ষু অপারেশনের জন্য বাছাই করা হয়। অনুষ্ঠান শেষে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মাসব্যাপি বৃক্ষরোপন কর্মসূচীরও উদ্বোধন করেন।

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.