মিষ্টির ব্যস্ত সময়

0
176
MisHty
মডেল ও অভিনেত্রী মিষ্টি জান্নাত
MisHty
মডেল ও অভিনেত্রী মিষ্টি জান্নাত

জান্নাতুল ফেরদৌস মিষ্টি। সংক্ষেপে মিষ্টি জান্নাত। আরও সংক্ষেপ করে মিষ্টি বলায় শ্রেয়। বাংলা চলচ্চিত্র ও বিজ্ঞাপনের নতুন মুখ এই মিষ্টি। এখনও তার কোনো সিনেমা মুক্তি না পেলেও কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। বিজ্ঞাপনে মডেলিংয়েও তার ব্যাপক উপস্থিতি লক্ষ করা যাচ্ছে।

পরিচালক সজল আহমেদের ভেনাস সিটির বিজ্ঞাপনে কাজের মাধ্যমে বিনোদন জগতে প্রবেশ করে মিষ্টি। এরপর কেয়া সুপার বিউটি সোপ, সুরেষ খাঁটি সরিষার তেল, মডার্ন কসমেটিকসসহ মোট ছয়টি বিজ্ঞাপনের মডেল হয়েছেন তিনি। উপস্থাপিকার ভূমিকায় দেখা গেছে গাজী টিভি, আরটিভি, দেশ টিভি এবং এশিয়ান টিভির বিভিন্ন অনুষ্ঠান।

সম্প্রতি তিনি শাহাদাত হোসেন লিটন পরিচালিত ‘লাভ এক্সপ্রেস’ এবং নজরুল ইসলাম পরিচালিত ‘চিনিবিবি’ চলচ্চিত্রের কাজ শেষ করেছেন। এই দুটি চলচ্চিত্রে প্রধান নায়িকা হিসেবে দেখা যাবে তাকে।

এছাড়া ‘পথকলি’ এবং ‘পাত্রী চাই’ ছবিতেও কাজ করছেন মিষ্টি। আবার খুব শিগগিরই মহরতের মাধ্যমে কাজ শুরু করবেন রাজু চৌধুরী পরিচালিত ‘লাভ ইজ লাইফ’ ছবিতে।

সম্প্রতি বিজ্ঞাপনের কাজ নিয়েও খুব বেশ ব্যস্ত হয়ে পড়েছেন মিষ্টি। ইতোমধ্যে কাজ শেষ করেছেন স্টাইল মেহেদী, মডার্ণ কসমেটিকস-এর চন্দন ফেসওয়াস, আপন ডায়মন্ড গ্যালারির, পূবালী জুয়েলার্সের বিজ্ঞাপনের মডেল হিসেবে।

মিষ্টি বলেন, চলচ্চিত্র আর মডেলিং নিয়েই আপাতত আমার স্বপ্ন। এই অঙ্গনে ভালো কাজ করে দর্শকদের মনে জায়গা করে নিতে চাই। এছাড়া আমার নিজস্ব প্রযোজনা সংস্থা ‘কুড়েঘর পিকচার্স’ থেকে নাটক ও অ্যাড নির্মাণ নিয়েই ব্যস্ত থাকতে চাই। এখন ডাক্তারি পড়া নিয়ে ব্যস্ত থাকতে হয়।

উল্লেখ্য, ঈদের পরপরই মুক্তি পাবে মিষ্টি অভিনীত প্রথম চলচ্চিত্র ‘লাভ এক্সপ্রেস’। ওই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি।

এমআর/