মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ইসলামি সেবা ‘এমটিবি ইয়াকিন’ উদ্বোধন

গ্রাহকদের প্রত্যাশা, আকাঙ্খা, পছন্দ ও সার্বিক প্রয়োজনগুলো অনুধাবন করে পরিপূর্ণ ইসলামি ব্যাংকিং ব্যবস্থা ও সল্যুশন নিয়ে গ্রাহকদের জন্য শরিয়াভিত্তিক ব্যাংকিং সমাধান ‘এমটিবি ইয়াকিন’ উদ্বোধন করলো মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)।

এমটিবি শরীয়াহ্ সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান শেখ কামালুদ্দিন আব্দুল্লাহ্ জাফরি সম্প্রতি এক ভার্চ্যুয়াল অনুষ্ঠানের মধ্য দিয়ে শরিয়াভিত্তিক ব্যাংকিং সমাধান ‘এমটিবি ইয়াকিন’-এর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

এসময় ভার্চ্যুয়ালি উপস্থিত ছিলেন এমটিবি’র স্বতন্ত্র পরিচালক ও এমটিবি বোর্ড অডিট কমিটির চেয়ারম্যান নাসরিন সাত্তার। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন হাফেজ মওলানা মুফতী হোসেন আহমেদ।

এছাড়াও এই ভার্চ্যুয়াল অনুষ্ঠানে ডা. সোফিয়া আজমি, ব্যবস্থাপনা পরিচালক, ক্যামব্রিজ ইন্টারন্যাশনাল ফাইন্যান্সিয়াল অ্যাডভাইজরি লিমিটেড, ক্যামব্রিজ, ইউ কে; মাহমুদ হোসেন, ব্যবস্থাপনা পরিচালক, মিলেনিয়াম ইনফরমেশন সল্যুশন লিমিটেড; শেখ শাহ মোহাম্মদ ওয়ালি উল্লাহ, মেম্বার অব দ্য শরিয়াহ্ সুপারভাবজিরি কমিটি এবং মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)-এর সৈয়দ মাহবুবুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ রফিকুল হক, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার, চৌধুরী আখতার আসিফ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চিফ গ্রুপ রিস্ক অফিসার, গৌতম প্রসাদ দাস, উপব্যবস্থাপনা পরিচালক ও হেড অব গ্রুপ ইন্টার্নাল কন্ট্রোল অ্যান্ড কমপ্ল্যায়ান্স, তারেক রিয়াজ খান, উপব্যবস্থাপনা পরিচালক ও চিফ অপারেটিং অফিসার, রেইস উদ্দীন আহমদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা, মো. আফজালুল ইসলাম, হেড অব এমটিবি ইসলামিক ব্যাংকিং ডিভিশন এবং আজম খান, হেড অব কমিউনিকেশন্স ডিপার্টমেন্ট উপস্থিত ছিলেন।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.