বিদ্যুতের খুঁটি বসানো নিয়ে ঝগড়া, ছুরিকাঘাতে দম্পতি খুন

সুনামগঞ্জের জামালগঞ্জে বিদ্যুৎ লাইনের খুঁটি বসানো নিয়ে ঝগড়ার জের ধরে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে এক দম্পতি খুন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার (০৯ মে) রাত পৌঁনে ৯টার দিকে উপজেলার বেহেলী ইউনিয়নের আলীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার আলীপুর গ্রামের তাহের আলীর ছেলে আলমগীর হোসেন (৩২) ও তার স্ত্রী মোর্শেদা বেগম (২৮)। এই দম্পতির চার সন্তান রয়েছে। বড় ছেলের বয়স ৯ বছর।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, জামালগঞ্জ উপজেলার আলীপুর গ্রামের তাহের আলীর ছেলে আলমগীর হোসেনের সঙ্গে বাড়ির পাশের জায়গা বিক্রি নিয়ে কিছু দিন ধরে ঝনর মিয়ার ছেলে রাসেল মিয়ার দ্বন্দ্ব চলে আসছে। চাচাতো ভাইয়ের সঙ্গে বিক্রি করা জায়গায় বিদ্যুতের খুঁটি বসানো নিয়ে দুই ভাইয়ের পরিবারের মধ্যে দু-তিন দিন ধরে ঝগড়া-বিবাদ চলছিল। এর জের ধরে রোববার রাত ৯টার দিকে রাসেল মিয়া আলমগীর হোসেনের ঘরে ঢুকে তাকে ছুরিকাঘাত করে। এ সময় আলমগীরের স্ত্রী মোর্শেদা বেগম রাসেলকে থামানোর চেষ্টা করলে তাকেও ছুরিকাঘাত করে রাসেল মিয়া।

গুরুতর আহত দুজনকে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথেই তাদের মৃত্যু হয়। পরে পুলিশ নিহত দম্পতির লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম জানান, খুন হওয়া দম্পত্তির লাশ পুলিশ হেফাজতে রয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.