দিনাজপুর ৬ মাদকসেবীকে সাজা দিল ভ্রামমান আদালত
বৃহস্পতিবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » জাতীয়

দিনাজপুর ৬ মাদকসেবীকে সাজা দিল ভ্রাম্যমাণ আদালত

দিনাজপুর ম্যাপদিনাজপুর ফুলবাড়ী উপজেলায় ছয় মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার তাদেরকে সাজা প্রদান করে ভ্রামমান আদালত।

সাজা প্রাপ্তরা হলেন পৌর এলাকার সুজাপুর কোচপাড়া গ্রামের মেহেদুলের ছেলে রশিদুল ইসলাম(৩৫), পশ্চিম গৌরীপাড়া কাজি খানা রোডের মেহের আলীর ছেলে আরিফ (২৬), পূর্বগৌরীপাড়া গ্রামের মৃতঃ সুলতান আলীর ছেলে মোহাম্মাদ আলী (৪০), ইস্তার নগর এলাকার মৃতঃ বেলাল হোসেনের ছেলে মামুন মিয়া (২২), একই গ্রামের মোকাররম আলীর ছেলে শাহাজাহান আলী (৪০) ও কাঁটাবাড়ী গ্রামের আব্দুল মান্নানের ছেলে আব্দুল্যা (২৬)।

ফুলবাড়ী থানার অফির্সাস ইনর্চাজ রবিউল ইসলাম বলেন, গত বৃহস্পতিবার দিবাগত রাতে ফুলবাড়ী থানার এসআই তপন কুমার দাস, এসআই মমিনুজ্জামান এএসআই মানিক এএসআই নুরুজ্জামান এএসআই প্রবীর ও সঙ্গিও ফোর্সসহ পৃথক অভিযান চালিয়ে শহরের বিভিন্ন এলাকা থেকে নেশাগ্রস্থ অবস্থায় উল্লেখিত আসামীদের আটক করে এবং গতকাল শুক্রবার ভ্রাম্যমান আদালতে সোপর্দ করে।

ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার মনিরুজ্জামান ধৃত শাহাজাহানকে একমাস ও বাকিদের আসামীদেরকে ২ মাস করে স্বশ্রম সাজা প্রদান করেন।

এই বিভাগের আরো সংবাদ