তিনি বোন বলেই পারেন!

0
80

KAREENA650কাপুর পরিবার বলিউডের সেই আদি থেকেই দাপটের সাথে আছে। কালের পরিবর্তনের এক প্রজন্ম বিদায় নিয়েছে  আরেক এসেছে। বর্তমানে বলিউডের দুই নক্ষত্র রণবীর ও কারিনা কাপুরও তাদের কাজ,ব্যক্তিগত জীবন নিয়েও আলোচনার শীর্ষে আছেন। কারিনা এমনিতেই বেশির ভাগ সময়ে আলোচনায়ই থাকেন। সে দৌড়ে তার ভাইটিও পিছিয়ে নেই। সম্প্রতি বলিউড সেনশসন ক্যাটরিনা কাইফের সাথে ব্যক্তিগত সম্পর্ক নিয়ে বেশ আলোচনায় আছেন। এগুলো যদিও গুজব বলেই উড়ে গেছে।

তবে সমুদ্র সৈকতে অন্তরঙ্গ ভাবে দু’জনার ছবি, একটা টিভি অনুষ্ঠানে ক্যাটকে কারিনার বৌদি বলে ডাকা এই গুজবকে আরো একটু উসকে দিয়েছিল। করন জোহরের অনুষ্ঠান কফি উইথ করনে কারিনা বলেছিলেন, রণবীরের বিয়ের অনুষ্ঠানে তিনি বৌদির (ক্যাট) হিট গানগুলোর সাথে নাচবেন।

আর এর পরেই এটা নিয়ে শোরগেল পরে যায় বলিউড পাড়ায়।

তবে শেষতক রণবীর-ক্যাটের পরিণয় যেহেতু আর হচ্ছে না সেহেতু কেউকেউ  বলছেন বেবোর (কারিনা) ওমন করে বলা উচিত হয়নি। তার অনম করে ক্যাটকে বৌদি ডাক সবাইকে বিভ্রান্ত করেছিল।

তবে বেবো তাদের জানিয়ে দিলেন, রণবীর তার ছোট ভাই। আর ভাইয়ের যেকোনো বিষয়ে বড় বোন হিসেবে তিনি যা খুশি বলতে পারেন। আর তিনি আরও জানিয়েছেন, কফি উইথ করন একটা ফান টিভি শো। সেখানে মজা করা যেতেই পারে।

আর এ সমস্ত কথা তিনি বলেছেন, যে সন্ধ্যাটা ছিল বলিউডের আরেক সেনশেসন দীপিকার বিগ স্টার এওয়ার্ড জেতার। বিগ স্টার এওয়ার্ড এর পুরস্কার প্রদানের অনুষ্ঠানে তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে  ভাইয়ের বিষয়ে যা খুশি বলতে পারেন বলে মন্তব্য করেন।