কিছুটা উন্নতি রিজভীর, আছেন আইসিইউতেই

পঞ্চম পরীক্ষায়ও করোনা রিপোর্ট পজিটিভ এসেছে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর। তিনি বর্তমানে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে তিনি এখনও নিবিড় পরিচর্যা কেন্দ্রে আছেন।

রোববার বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম জানান, রুহুল কবির রিজভীর শরীরে জ্বর নেই, কাশিও নেই। তার অক্সিজেন স্যাচুরেশনের উন্নতি হয়েছে। তাকে নরমালি অক্সিজেন দেওয়া হচ্ছে।

শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল জানিয়ে ডা. রফিক বলেন, সবমিলিয়ে তার শারীরিক অবস্থা অনেকটাই ভালো। তিনি স্বাভাবিক খাবার খেতে পারছেন। তবে তিনি এখনও হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) আছেন।

গত ১ এপ্রিল হঠাৎ করেই রিজভীর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় এবং অক্সিজেন লেভেল কমে যাওয়ায় তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। রুহুল কবির রিজভীর সুস্থতার জন্য পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৬ মার্চ করোনা আক্রান্ত হন রুহুল কবির রিজভী। এরপরই ১৭ মার্চ তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়। এদিকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান রুহুল কবির রিজভীসহ অন্যান্য অসুস্থ নেতাদের সার্বিক খোঁজ-খবর রাখছেন।

অর্থসূচক/এমএসকিছুটা উন্নত

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.