যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ৪

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের একটি শহরের বাণিজ্যিক ভবনে বন্দুকধারীর গুলিতে কমপক্ষে চারজন নিহত হয়েছেন। এর মধ্যে এক শিশুও রয়েছে। এছাড়া আহত হয়েছেন আরও দুজন। তাদের আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে।

বুধবার (৩১ মার্চ) স্থানীয় সময় সন্ধ্যায় ক্যালিফোর্নিয়ার দক্ষিণাঞ্চলে অবস্থিত অরেঞ্জ শহরে এ ঘটনা ঘটে। খবর এবিসি নিউজের।

লে. জেনিফার আমাত জানিয়েছেন, বুধবার স্থানীয় সময় বিকাল সাড়ে ৫টার দিকে লস অ্যাঞ্জেলসের দক্ষিণাঞ্চলের অরেঞ্জের লিনকোন অ্যাভিনিউয়ে একটি ভবনে গোলগুলির খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ।

সন্দেহভাজন এক ব্যক্তি গুলিবিদ্ধ হলে তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। তবে তার শারীরিক অবস্থা এখন কেমন আছে তা জানা যায়নি।

ওই ভবনের তৃতীয় তলায় গোলাগুলির ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন জেনিফার আমাত। কী কারণে ওই গোলাগুলির ঘটনা ঘটেছে বা সেখানে শিশুটি কোথা থেকে এলো তা এখনও জানা যায়নি।

ক্যালিফোর্নিয়ার গভর্নর গ্যাভিন নিউসম এ ঘটনাকে ‘ভয়ঙ্কর এবং হৃদয়বিদারক’ বলে উল্লেখ করেছেন। হামলার পর এক বিবৃতিতে তিনি বলেন, ভয়ঙ্কর হামলায় নিহতদের পরিবারের প্রতি আমাদের সহমর্মিতা ও ভালোবাসা থাকবে।

এদিকে বন্দুক হামলার পরবর্তী বিভিন্ন ঘটনাবলী পর্যবেক্ষণ করা হচ্ছে বলে জানিয়েছেন মার্কিন প্রতিনিধি পরিষদের সদস্য ক্যাটি পোরটার্স। এক বিবৃতিতে তিনি বলেন, অরেঞ্জ শহরে বন্দুক হামলা ও হতাহতের ঘটনায় আমি খুবই ব্যথিত। হামলায় হতাহতদের আমরা স্মরণ রাখব এবং তাদের স্বজনদের প্রতি আমাদের ভালোবাসা থাকবে।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.