এসিআই পাওয়ার টিলার ডিলারদের ইয়ামাহা মোটরসাইকেল হস্তান্তর

দেশের সর্বোচ্চ এসিআই পাওয়ার টিলার বিক্রয়কারী ডিলারদের ইয়ামাহা মোটরসাইকেল প্রদান করেছে এসিআই মোটরস। উৎসবমুখর পরিবেশে গত ২ ও ৩ মার্চ এসিআই লিমিটেডের প্রধান কার্যালয় এসিআই সেন্টার -এ এক অনাড়ম্বর পরিবেশে এই মোটরসাইকেল হস্তান্তর অনুষ্ঠান আয়োজন করা হয়।

২০২০-২১ অর্থবছরের ২য় প্রান্তিকে পাওয়ার টিলার ব্যবসায়ে অসামান্য সাফল্য অর্জনের উপহারস্বরূপ পাওয়ার টিলার ব্যবসায়ের ৫ জন ডিলারকে এই নান্দনিক মোটরসাইকেলটি প্রদান করা হয়। উপহার অর্জনকারী এই ৫ জন ডিলার হলেন- মেসার্স ইমা ইলেক্ট্রনিক্স (নওগাঁ), মেসার্স সাদেকুল মেশিনারিজ (নওগাঁ), মেসার্স তিন ভাই এন্টারপ্রাইজ (টাঙ্গাইল), মেসার্স আল্পনা মেশিনারিজ (টাঙ্গাইল) ও মেসার্স বিসমিল্লাহ ট্রেডার্স (ময়মনসিংহ)।

এসিআই মোটরসের এক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রত রঞ্জন দাস ডিলারদের মাঝে উপহারস্বরূপ এই মোটরসাইকেল হস্তান্তর করেন। তিনি তার বক্তব্যে উল্লেখ করেন যে, এসিআই মোটরস সবসময়ই তাদের ডিলারদের অবদানকে সর্বোচ্চ মূল্যায়ন করে এবং এই উপহার এসিআই পাওয়ার টিলার ডিলারদের ভবিষ্যতে তাদের ব্যবসায়ে উঁচু লক্ষ্য নির্ধারণে সাহায্য করবে; পাশাপাশি সকল ডিলারদেরই অনুপ্রাণিত করবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন এসিআই মোটরসের ডিরেক্টর- সার্ভিস এন্ড প্রোডাক্ট ডেভেলপমেন্ট ইঞ্জিনিয়ার আসিফ উদ্দিন ও সেলস-ডিরেক্টর আজম আলী। এসিআই মোটরসের সকল কর্মকর্তা এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন এবং উপহারপ্রাপ্ত ডিলারদের অভিনন্দন জানান।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.