সড়ক দুর্ঘটনায় মেয়রের স্ত্রী-ছেলেসহ নিহত ৩

0
164

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় মাইক্রোবাসের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষে পৌরসভার নবনির্বাচিত মেয়র নিমাই চন্দ্র সরকারের স্ত্রী ও ছেলেসহ তিন জন নিহত হয়েছেন। এ ঘটনায় মেয়রসহ গুরুতর আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। তাদেরকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (৩ মার্চ) রাতে উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের কাইচাইল ইউনিয়নের কাইলার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- নগরকান্দার পৌরসভার মেয়র নিমাই চন্দ্র সরকারের স্ত্রী সঞ্চিতা সরকার (৪৫), তার ছেলে গোবিন্দ চন্দ্র সরকার (২৫) ও মেয়রের সঙ্গী স্থানীয় যুবলীগ নেতা কামাল হোসেন (২৭)।

স্থানীয়রা জানান, পারিবারিক কাজে ভাঙ্গায় যান মেয়র নিমাই চন্দ্র সরকার। সেখান থেকে পরিবার নিয়ে মাইক্রোবাসে করে ফিরছিলেন। পথে নগরকান্দার কাইলার মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয় মাইক্রোবাসটির। এতে এ হতাহতের ঘটনা ঘটে। দুর্ঘটনায় ঘটনাস্থলেই মেয়রের স্ত্রী ও সঙ্গী মারা যান। আহত অবস্থায় ছেলেকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, নবনির্বাচিত আওয়ামী লীগের পৌর মেয়র নিমাই সরকারের অবস্থা আশঙ্কাজনক। তাঁকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে ঢাকায় পাঠানোর প্রস্তুতি চলছে।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা লাশ উদ্ধার করেছি। আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

 

অর্থসূচক/এএইচআর