তিন বছর পর ফের বড় পর্দায় অপু বিশ্বাস

ঢাকাই চলচ্চিত্রের দর্শক নন্দিত অভিনেত্রী অপু বিশ্বাস। এক দশকের ক্যারিয়ারে দর্শকদের উপহার দিয়েছেন অনেক সুপার হিট ছবি। রূপ আর অভিনয়ের জাদু দিয়ে পেয়েছেন ‘বিউটি কুইন’ খ্যাতি। ব্যক্তিগত নানা ঝামেলার কারণে বেশ কিছুদিন চলচ্চিত্র থেকে দূরে ছিলেন অপু বিশ্বাস। দেখা যায়নি নতুন কোন চলচ্চিত্রে। তবে বিরতির পর ফের বড়পর্দায় দেখা মিলবে অভিনেত্রীর।

তিন বছরের বিরতি এবার ভাঙতে যাচ্ছেন এই অভিনেত্রী। শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে কলকাতায় তার প্রথম অভিনয় করা সিনেমা ‘শর্টকাট’। এটি পরিচালনা করেছেন সুবীর মন্ডল।

জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা গল্পে নির্মিত হয়েছে এই সিনেমা। ‘শর্টকাট’-এর শুটিং শেষ হয়েছে এরই মধ্যে। মুক্তির জন্য প্রস্তুত সিনেমাটি।

অপু বিশ্বাস বলেন, ২০১৮ সালে মুক্তি পায় ‘পাংকু জামাই’। এরপর লম্বা বিরতি। সবকিছু ঠিকঠাক থাকলে এ সিনেমাটি দিয়েই আবারও দর্শকদের কাছে ফিরব। সম্প্রতি কলকাতায় গিয়ে সিনেমার ডাবিং করে এসেছি। শিগগিরই সিনেমাটির মুক্তির দিন ঘোষণা করা হবে।

কলকাতার পাশাপাশি শর্টকাট বাংলাদেশেও মুক্তি পাবে বলে জানা গেছে । সাফটা চুক্তির আওতায় সিনেমাটি এ দেশে মুক্তি দেওয়া হবে।

শর্টকাট-এ কলকাতার গৌরব চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধেছেন অপু বিশ্বাস। শর্টকাট ছাড়াও অপু বিশ্বাসের আরও দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। শাহরিয়ার নাজিম জয়ের পরিচালনায় ‘প্রিয় কমলা’ ও দেবাশীষ বিশ্বাসের শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি এ বছরই মুক্তি পাওয়ার কথা রয়েছে।

অর্থসূচক/এএ/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.