আগামি রোববার থেকে বিজয় দিবস টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট
শনিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » খেলাধুলা

আগামি রোববার থেকে বিজয় দিবস টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট

BD crecketআগামী রোববার থেকে শুরু হতে যাচ্ছে চার দলের অংশগ্রহনে বিজয় দিবস টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট। আবাহনী  লাল দল, বিসিবি প্রেসিডেন্ট একাদশ  সবুজ দল, মোহামেডান  হলুদ দল এবং প্রাইম ব্যাংক  নীল দল নিয়ে খেলবে।

শুক্রবার লটারির মাধ্যমে এ টুর্নামেন্টের দল বণ্টন  এবং ভেন্যুসহ সময়সূচী চুড়ান্ত হয় বলে জানায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড।
বিসিবি সূত্র জানায়, ব্শ্বিকাপ ক্রিকেট টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলার আগে ক্রিকেটারদের প্রস্তুতির জন্য জাতীয় দল এবং তার আশেপাশের ক্রিকেটারদের নিয়ে চারটি দল গঠন করা হয়েছে। যারা ফাঞ্চাইজের ভিত্তিকে একটি টুর্নামেন্ট খেলবে। ক্রিকেটারদেরকে চারটি ভাগে ভাগ করা লাল দলের অধিনায়কত্ব করবেন মুশফিকুর রহিম, সবুজ দলের তামিম ইকবাল, নীল দলের সাকিব আল হাসান এবং হলুদ দলের অধিনায়কত্ব করবেন মাশরাফি বিন মর্তুজা।

২২ থেকে ২৬ তারিখ পর্যন্ত সিলেট ডিভিশনাল স্টেডিয়ামে চলবে এ টুর্নামেন্ট। এরপর ২৮ থেকে ৩১ তারিখের খেলাগুলো অনুষ্ঠিত হবে শেরে বাংলা ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে। টুর্নামেন্টের ফাইনাল  অনুষ্ঠিত হবে ৩১ ডিসেম্বর।
শেরে বাংলা ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য খেলাগুলো টেলিভিশনে সরাসরি সম্প্রচার করা হবে। তবে সিলেটে অনুষ্ঠিত খেলাগুলো দেখানো হবে কি না সে বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি।

 

এইউ নয়ন

 

এই বিভাগের আরো সংবাদ