কাদের মির্জাকে উন্মাদ, টেন্ডারবাজ ও দুশ্চরিত্র বললেন ফেনীর আ.লীগ নেতারা

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জাকে ‘উন্মাদ, মাতাল, টেন্ডারবাজ, চাঁদাবাজ, অস্ত্র ব্যবসায়ী ও দুশ্চরিত্র’ বলে আখ্যায়িত করেছেন ফেনী জেলা আওয়ামী লীগের নেতারা।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে ২টার দিকে এক সংবাদ সম্মেলনে তারা এসব অভিযোগ তোলেন।

ফেনী জেলা আওয়ামী লীগেরে যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটনসহ দলের  দুই উপজেলা চেয়ারম্যান ও এক পৌর মেয়র এতে অংশ নেন।

শহরের একটি রেস্টুরেন্টে আয়োজিত এই সংবাদ সম্মেলনে অপর দুই অভিযোগকারী হলেন জেলা যুবলীগের সভাপতি ও দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন এবং ফেনী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজি। তাদের স্বাক্ষরিত লিখিত বক্তব্য পাঠ করেন জহির উদ্দিন মাহমুদ লিপটন।

কাদের মির্জা

বক্তারা কাদের মির্জাকে ‘অবাঞ্ছিত’ ঘোষণা করে বলেন, ফেনীর সংসদ সদস্য নিজাম হাজারীসহ তাদের বিরুদ্ধে কাদের মির্জা মিথ্যা অভিযোগ এনে সুনাম নষ্টের চেষ্টা করছে। তারা দ্রুত কাদের মির্জাকে গ্রেফতার করে পাবনা মানসিক হাসপাতাল কিংবা মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে পাঠানোর দাবি করেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) চট্টগ্রামে শপথ নিতে যাওয়ার পথে ফেনীতে আবদুল কাদের মির্জার গাড়িবহরে হামলা হয়। পরে আবদুল কাদের মির্জা অভিযোগ করেন, ফেনীর নিজাম উদ্দিন হাজারী ও নোয়াখালীর একরামুল করিম চৌধুরীর সন্ত্রাসীরা তাকে হত্যার উদ্দেশে এই হামলা চালিয়েছে।

অর্থসূচক/এমএস