করোনামুক্ত হলেন শায়খ আহমাদুল্লাহ

জনপ্রিয় ইসলামিক ব্যক্তিত্ব শায়খ আহমাদুল্লাহ করোনা সংক্রমণ থেকে মুক্ত হয়েছেন। হাসপাতালে ৬দিন চিকিৎসা শেষে তিনি সুস্থ হয়ে বাসায় ফিরেছেন।

তাঁর ভেরিফায়েড ফেসবুক পেজে আল্লাহর শুকরিয়া আদায় এবং দেশবাসীর কাছে দোয়া চেয়ে এক পোস্টে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। পোস্টটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো- আলহামদু লিল্লাহ! সুম্মা আলহামদু লিল্লাহ!!

মহান আল্লাহর একান্ত অনুগ্রহ ও আপনাদের নেক দোয়ায় হাসপাতালে টানা ছয়দিন বিজ্ঞ চিকিৎসকদের নিবিড় তত্ত্বাবধানে থাকার পর শায়খ আহমাদুল্লাহ (হাফিযাহুল্লাহ)-কে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছে। তিনি এখন ডাক্তারদের পরামর্শে নিজ বাসায় চিকিৎসাধীন আছেন। বাসায় অবস্থানকালে তাঁকে পুরোপুরি বিশ্রামে থাকতে বলা হয়েছে। এসময় কথাবার্তা বলা এবং অন্যান্য কাজকর্ম করার ব্যাপারে তাঁর জন্য বিধি-নিষেধ রয়েছে। মাসখানেক পর্যন্ত কোনো মানসিক এবং শারীরিক চাপ নিতে তাঁকে বারণ করা হয়েছে। তাঁর ফুসফুসে নতুন করে সংক্রমণ জনিত সমস্যা দেখা দেয় নি, তবে আগের সংক্রমণ জনিত সমস্যার কিছুটা অবশিষ্ট রয়েছে। তাঁর পরিবারের অন্য সদস্যদের অবস্থাও স্থিতিশীল রয়েছে।

সবার কাছে শায়খের জন্য দোয়া কামনা করছি। আল্লাহ যেন শায়খকে পুরোপুরি সুস্থতা দিয়ে স্বমহিমায় আমাদের সামনে ফিরে আসার তাওফিক দান করেন।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.