রংপুরে জাতীয় পার্টির নেতার বাড়িতে ককটেল হামলা
বৃহস্পতিবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » রংপুর

রংপুরে জাতীয় পার্টির নেতার বাড়িতে ককটেল হামলা

national partyসদ্য ঘোষিত রংপুর জাতীয় পার্টির নেতা আব্দুল বারী মুন্সীর রংপুর মহানগরীর  চামড়া পট্রি এলাকার বাসায় বৃহস্পতিবার মধ্য রাতে ককটেল হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে কেউ হতাহত হয় নি। শুক্রবার র‌্যাব ও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়ের হয়েছে।

শুক্রবার দুপুরে কোতয়ালী থানায় দায়ের করা জিডিতে বলা হয়, বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ১ টায় মুন্সী আব্দুল বারির ৪ তলা বিশিষ্ট বাসার নীচতলায় দুর্বৃত্তরা ককটেল হামলা করে পালিয়ে যায়। ককটেলটি বিকট শব্দে বিষ্ফোরিত হলে ওই এলাকার সবাই আতংক গ্রস্ত হয়ে ঘরের বাইরে চলে আসে। এই ঘটনার পর পরিদর্শন করেন

কোতয়ালী থানা পুলিশ। তারা আলামত জব্দ করেন। এছাড়াও শুক্রবার দুপুরে র‌্যাব-১৩ এর একটি প্রতিনিধি দল এবং এরশাদ ঘোষিত জাতীয় পার্টির জেলা কমিটির সদস্য সচিব মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর সদস্য সচিব এসএম ইয়াসিরসহ নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শণ করেন।

মুন্সী আব্দুল বারী জানান, আমি জাতীয় পার্টির বিলুপ্ত কমিটির মহানগর শাখার যুগ্ম সম্পাদক। এরশাদ স্যার কমিটি বিলুপ্ত করে আহবায়ক কমিটি গঠন করে দেয়ার পর আমি সেই আহবায়ক কমিটির মুলধারার ব্যানারে হরতাল পালনসহ স্যারের মুক্তির জন্য আন্দোলনের সাথে সম্পৃক্ত হয়েছি। একারণে এরশাদ বিরোধী একটি পক্ষ থেকে আমাকে বিভিন্নভাবে হুমকি-ধমকি দেয়া হচ্ছে। তিনি বলেন,এরশাদ বিরোধী রওশন পন্থী গ্রুপটি এই ককটেল হামলা চালিয়ে থাকতে পারে। থানায় জিডি করে আমি ও আমার পরিবারের নিরাপতত্ত্বা নিশ্চিত করার দাবী জানাচ্ছি।

ঘটনাস্থল পরিদর্শন করে এরশাদ ঘোষিত জেলা কমিটির সদস্য সচিব মোস্তাফিজার রহমান মোস্তফা জানান, রওশনপন্থী পক্ষটি প্যানিক সৃষ্টির মাধ্যমে এরশাদ মুক্তি আন্দোলন নস্যাত করার চেষ্টা করছে। এরশাদ মুক্তি আন্দোলনের অন্যতম নেতা মুন্সী আব্দুল বারীর বাড়িতে ককটেল হামলা তারই নগ্ন বহি:প্রকাশ। তিনি চক্রটিকে চিহ্নিত করে তাদের আইনের আওতায় আনার দাবী জানান।

কোতয়ালী থানার ওসি সৈয়দ সাহাবুদ্দিন খলিফা জানান, এই ব্যাপারে থানায় জিডি হয়েছে এবং তদন্ত ও চলছে।

সাকি/

 

এই বিভাগের আরো সংবাদ