নতুন বিজ্ঞাপনে শিপন

ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের নায়ক শিপন মিত্র। নির্মাতা সৈকত নাসির পরিচালিত ‘দেশা- দ্য লিডার’ সিনেমার মধ্যে দিয়ে বড় পর্দায় যাত্রা করেন। এরপর বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। চলচ্চিত্রের অভিনয়ের পাশপাশি ভক্তদের চাহিদার কথা মাথায় রেখে নাটক ও বিজ্ঞাপনে অভিনয় করেন তিনি। সেই ধারাবাহিকতায় সম্প্রতি তিনি একটি নতুন বিজ্ঞাপনে কাজ করলেন।

দেশ বন্ধু গ্রুপের একটি এনার্জি ড্রিংকসএর নতুন বিজ্ঞাপনে দেখা যাবে শিপনকে। সম্প্রতি রাজধানীর ৩০০ ফিট এবং পুবাইলের পাশে রিসোর্ট ও ঢাকার আশেপাশে বিভিন্ন লোকেশনে বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে। বিজ্ঞাপনটি নির্মাণ করছেন সুমন ও জিনিয়া। আর এই এই বিজ্ঞাপনে শিপনের বিপরীতে ছিল মডেল নিহা।

বিজ্ঞাপন প্রসঙ্গে শিপন জানান, বছরের প্রথম বিজ্ঞাপনে কাজ করলাম। দারুণ একটি টিম ছিল এবং কাজ করে খুব ভালো লাগল সবাই বেশ প্রফেশনাল এবং ফ্রেন্ডলি ছিল। এই এনার্জি ড্রিংকস মধ্যপ্রাচ্যের অনেকগুলো দেশে আগে থেকেই চলে আসছিল। বাংলাদেশে নতুন করে আসল। আজকে একদিনের শুট ছিল খুব ভালোভাবেই শেষ হয়েছে।

তিনি আরও বলেন, আগামী মাস থেকে দেশের সব স্যাটেলাইট চ্যানেলে অবমুক্ত করা হবে বিজ্ঞাপনটি। আর আমার সাথে নিহা কাজ করেছেন প্রথম কোনো বিজ্ঞাপনে। এর আগে সে অনেক স্টিলের মডেল ছিল তবে আমার সাথে প্রথম ভিজুয়াল কাজ হলো তার। খুবই ভালো কাজ করেছে আর ওরে দেখতে ভালো লাগছে৷ খুব ন্যাচারাল ছিল, কাজ করতে কোনো সমস্যা হয়নি। আর নিহাকে আমিই রেফার করেছি। ওর সাথে আমার আগে থেকেই পরিচয় ছিল। মেয়েটা অনেক ভালো বেশ জলি মাইন্ডের। আমার মনে হয়েছে এই বিজ্ঞাপনের জন্য ও পারফেক্ট তাই রেফার করেছি।

শিপনের বর্তমান মুক্তির অপেক্ষায় আছে বসন্ত বিকেল, সুজুকি নামের দুইটি ছবি।

অর্থসূচক/এএইচআর