নিক্সন চৌধুরীর উদ্দেশে যা বললেন কাদের মির্জা

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই ও বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা তার সম্পর্কে বলা নিক্সন চৌধুরীর বক্তব্যের জবাব দিয়েছেন।

তিনি বলেন, আপনার (নিক্সন চৌধুরী) কথা বলে আমাকে ভাইরাল হওয়ার দরকার নেই। আমি আমার মানুষের কথা বলে, আমি সন্ত্রাসীদের বিরুদ্ধে অবস্থান নিয়ে ভাইরাল হয়েছি।

আজ মঙ্গলবার (১৯ জানুয়ারি) বসুরহাট পৌর মিলনায়তনে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। নির্বাচনে বিজয়ী হওয়ার পর মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে কুশলবিনিময় উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বসুরহাট পৌরসভার মেয়র বলেন, আমি অপরাজনীতির বিরুদ্ধে কথা বলে, টেন্ডারবাজদের বিরুদ্ধে অবস্থান নিয়ে, অস্ত্রবাজদের বিরুদ্ধে দাঁড়িয়ে, প্রশাসনের অনিয়মের বিরুদ্ধে প্রতিবাদ করে ভাইরাল হয়েছি। আপনার মতো লোকের কথা বলে ভাইরাল হওয়ার দরকার নেই আমার।

আব্দুল কাদের মির্জা জোর দিয়ে বলেন, নেতারা ভোট নেওয়ার জন্য অনেক কথা বলেন- নির্বাচন গেলে সব ভুলে যান। আমি পৌরসভার উন্নয়নের জন্য যতগুলো প্রতিশ্রুতি দিয়েছি আমার পরিষদকে নিয়ে সব পূরণ করতে চেষ্টা চালিয়ে যাব।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাবুদ্দিন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আরজুমান পারভিন, নবনির্বাচিত কমিশনার ও আওয়ামী লীগ নেত্রী মাকসুদা আকতার হ্যাপি, কাউন্সিলর এবি সিদ্দিক প্রমুখ।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.