নিশো-মেহেজাবিনকে নিয়ে বিশ বছর পিছিয়ে গেলেন নির্মাতা অমি!

0
181

বর্তমান সময়ের ছোট পর্দার দুই প্রিয় মুখ আফরান নিশো ও মেহেজাবিন চৌধুরী। অন্যদিকে সময়ের অন্যতম আলোচিত নির্মাতা কাজল আরেফিন অমি।

নিশো ও মেহেজাবিনকে নিয়ে এই নির্মাতা দর্শকদের উপহার দিয়েছেন অনেক সুপারহিট নাটক। সেই ধারাবাহিকতায় এবার ভালোবাসা দিবস টার্গেট করে নতুন নাটক নির্মাণ করলেন তিনি। আর তারজন্য তিনি প্রায় কুড়ি বছর পেছনে ফিরে গেলেন! নতুন এই নাটকটির নাম ‘লতা অডিও’। মূলত এই নাটকটি ‘পিরিওডিক্যাল ড্রামা’। নির্মাতার ভাষায়, পরিচালক অমির অন্যরকম কাজ এটি। পুরোপুরি ক্লাসিক্যাল ফ্লেভার।

বছর বিশেক আগে ছিল অডিও সিডির স্বর্ণযুগ। সেই সময়কার অডিও সিডির দোকানদারের প্রেমের গল্প উঠে আসবে ‘লতা অডিও’ নাটকে। পরিচালক বলেন, তখন প্রেমের ধরনটা খুবই অন্যরকম ছিল। নাটকের গল্পটা ২০০০ সালের দিককার। অডিও দোকানে গান রেকর্ড বা ক্যাসেট কিনতে যাওয়া মেয়েটার সঙ্গে দোকানদারের প্রেমটা উঠে আসবে লতা অডিওতে।

নির্মাতা বলেন, এই ধরনের গল্প সেই সময়ে আমি চোখে দেখেছি। এ যুগের ছেলে হয়ে আমি ওই যুগের প্রেম দেখেছি। আমার কাছে ওই সময়ের প্রেমটাই ভালো লাগে। তখন আমার বয়স কম ছিল তাই করতে পারি নাই। ওই সময়ে দেখেছি, অদ্ভুত প্রেম। বছরের পর বছর ঘুরে কেউ কাউকে নিজেদের ভালোলাগার কথা শেয়ার করতে পারে না। কিন্তু চোখে চোখে দুজন দুজনাকে ভালোবাসে।

অমির মতে, ভালোবাসা দিবসের জন্য একেবারে নিরেট প্রেমের গল্প উঠে আসবে ‘লতা অডিও’তে। এটি কোনো সিরিয়াস গল্প নয়। যে গল্পের মধ্যে প্রেম ভালোবাসা খুনসুটি থাকবে। মানুষ গল্পটা দেখলে ওই আগের সময়টা কানেক্ট করতে পারবে।

মোশন রকের ব্যানারে নির্মিত ‘লতা অডিও’র নির্বাহী প্রযোজক মাসুদুল হাসান। ভালোবাসা দিবসে নাটকটি সিডি চয়েজের ইউটিউব চ্যানেলে প্রচার হবে। আফরান নিশো-মেহজাবিন ছাড়াও অভিনয় করেছেন মীরাক্কেলের পাভেল, লামিয়া লাম প্রমুখ।

 

অর্থসূচক/এএইচআর