বাংলাদেশ দলের স্পন্সর বেক্সিমকো

করোনা আগে ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলেছিল বাংলাদেশ। যেখানে টাইগোরদের টিম স্পন্সর হিসেবে ছিল আকাশ। এরপর করোনার কারণে দীর্ঘদিন খেলা না হওয়ায় এই সময়টায় স্পন্সরের প্রয়োজন হয়নি বাংলাদেশের। এছাড়া ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপের পর থেকে বাংলাদেশের কোনো স্থায়ী টিম স্পন্সর নেই। বিশ্বকাপের পর থেকে সিরিজভেদে টিম স্পন্সর নিচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজেও ভিন্নতা নেই।

আগামী ২০ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ দিয়ে দীর্ঘদিন পর আবারও বাংলাদেশ আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে। তাই সিরিজ শুরুর আগে প্রশ্ন ওঠেছিল, এবারের সিরিজে স্পন্সর হিসেবে কারা থাকছে। এই সিরিজে বাংলাদেশ দলের স্পন্সর হিসেবে নাম লিখিয়েছে বেক্সিমকো। এ বিষয়টি বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেছে বিসিবি।

এ প্রসঙ্গে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরি বলেছেন, ‘বেক্সিমকো দেশের অন্যতম শীর্ষস্থানীয় ব্র্যান্ড এবং বিশ্বব্যাপীও খ্যাতিমান। বিসিবি এবং বাংলাদেশ ক্রিকেটকে অংশীদার করা ও সমর্থন করার ক্ষেত্রে তাদের এক ঐতিহ্য রয়েছে। আমরা বেক্সিমকোকে জাতীয় দল স্পন্সর হিসাবে ঘোষণা করতে পেরে অত্যন্ত আনন্দিত।’

আগামী ২০ জানুয়ারি প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ। রঙিন পোশাকের লড়াই শেষে সাদা পোশাকের লড়াইয়ে মাঠে নামবে এই দুইদল। দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট হবে চট্টগ্রামে আর দ্বিতীয় ম্যাচ হবে ঢাকায়।

 

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.