পৃষ্ঠা উল্টালেই অপূর্ব-সাবিলার অন্য গল্প

ভালোবাসা দিবস উপলক্ষে তরুণ নির্মাতা সঞ্জয় সমদ্দার নির্মাণ করেছেন একক নাটক ‘কাভার পেজ’। পৃষ্ঠা উল্টালেই অন্য গল্প—এমন স্লোগান নিয়ে নির্মিত হয়েছে নাটকটি। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব-সাবিলা নূর। এর চিত্রনাট্য রচনা করেছেন ফেরারী ফরহাদ।

‘কাভার পেজ’ নাটকে অপূর্বর চরিত্রের নাম উদয়। মহল্লার বখে যাওয়া যুবকের চরিত্রে দেখা যাবে তাকে। যদিও মানুষটি অন্যরকম। আর সাবিলাকে দেখা যাবে সরকারি এক কর্মকর্তার মেয়ের চরিত্রে। যার নাম নীপা। নানা কারণে উচ্ছল ও সাহসী এ মেয়ের সঙ্গে উদয়ের ভুল বোঝাবুঝি চলতে থাকে।

নাটক প্রসঙ্গে সঞ্জয় সমদ্দার জানান, সব মানুষকে বাইরে থেকে বোঝা যায় না। প্রচ্ছদ দেখে যেমন বোঝা যায় না বইটি কেমন। সেজন্য পুরো বইটি পড়তে হয়। একইভাবে কোনো মানুষকে বাইরে থেকে বিচার করা উচিত নয়। ঠিক এই বিষয়টি ফোকাস করে নির্মিত হয়েছে ভালোবাসা ঘরানার এই নাটক।

সঞ্জয় সমদ্দার বলেন, আমি একটি ভালো কাজকে উৎসাহিত করতে ভালোবাসার এই গল্পের ওপর ভর করেছি। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।

নাটকটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন, সাবেরী আলম, রাশেদা আক্তার, সিয়াম নাসির প্রমুখ। এটি প্রযোজনা করছেন এসকে সাহেদ আলী পাপ্পু। তিনি জানান, আগামী ফেব্রুয়ারিতে বিশ্ব ভালোবাসা দিবসে মুক্তি পাবে ‘কাভার পেজ’ নাটকটি। এটি দর্শকদের জন্য বিশেষ চমক।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.