জন্মদিনে বিয়ের খবর জানালেন প্রিয়াঙ্কা

আজ ১৪ই জানুয়ারি মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী প্রিয়াঙ্কা জামানের জন্মদিন। এই অভিনেত্রী পুরান ঢাকার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে আজকের এই দিনে জন্মগ্রহণ করেন। প্রিয়াঙ্কার জন্মদিন উপলক্ষ্যে পারিবারিকভাবে আয়োজন করা হয়েছে ঘরোয়া আয়োজন ।

জন্মদিনের এক প্রতিক্রিয়ায় প্রিয়াঙ্কা জামান বলেন, অনেকেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন এবং জানাচ্ছেন। সকলের প্রতি অনেক অনেক ভালোবাসা ও কৃতজ্ঞতা, সাথে সৃষ্টিকর্তার প্রতিও। আমার বাবা- মায়ের প্রতি অনেক কৃতজ্ঞতা প্রকাশ করছি, যাদের জন্য আমি আজকের এই প্রিয়াঙ্কা । আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার কর্মের মাধ্যমে জন্মকে সার্থক করে তুলতে পারি।

বিটিভির জনপ্রিয় অনুষ্ঠান ছায়াছন্দ উপস্থাপনার মাধ্যমে মিডিয়া জগতে পা রাখেন এ মডেল।  ছোটবেলা থেকেই ইচ্ছে ছিল শোবিজ অঙ্গনে কাজ করবেন। তাই শুরু করেন নাচ শেখা। তবে প্রিয়াঙ্কা শুধু নাচের মধ্যেই সীমাবদ্ধ হননি। মিডিয়ার সবস্থানেই জায়গা করে নিতে চান তিনি। ধীরে ধীরে সেই আশা পূরণও হয়েছে। বিজ্ঞাপন দিয়ে শুরু হয় এই যাত্রা। প্রথমে মার্কুইজ পানির পাম্প, তারপর ফেমাস টিভি, প্রাণ আরএফএল গ্লাস ও মাদুলি জুয়েলার্সের বিজ্ঞাপন প্রচারের পর প্রচুর দর্শক সাড়া পান এই অভিনেত্রী।

 

তার নান্দনিক অভিনয়ে অল্প সময়েই পেয়েছেন সুখ্যাতি। এছাড়াও গ্রামীণফোনের বিলবোর্ড, আড়ংয়ের বিলবোর্ড ও ভেজলিন লোশনের বিলবোর্ডের মডেল হয়েছেন একাধিকবার। বাকি ছিল নাটক । সেটিও ধরা দিয়েছে প্রিয়াঙ্কার জীবনে খুব তাড়াতাড়ি। ধারাবাহিক নাটক আজিজ মার্কেটে অভিনয় করে বেশ সাড়া ফেলে দেন প্রিয়াঙ্কা।

এদিকে বেশ কিছুদিন আগে এই মডেলের ফেসবুকে দুবাইয়ে ঘুরে বেড়ানোর কিছু ছবি দেখা গিয়েছে। বিষয়টি নিয়ে অর্থসূচক জানতে চাইলে তিনি বলেন, আসলে আমি ঘুরতে অনেক পছন্দ করি। করোনার কারনে অনেক দিন কোথাও যাওয়া হয়নি তাই সুযোগ পেয়ে ঘুরে আসলাম। তাছাড়া দুবাইয়ে বেশ কিছু কাজের কথা হচ্ছে আর তাই সব মিলিয়েই আমার এই সফর।

বিয়ের ব্যাপারে জানতে চাইলে প্রিয়াঙ্কা বলেন, এই বছরের শেষে বিয়ের পরিকল্পনা ছিলো কিন্তু এখন কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছি, এবং প্রচুর কাজের অফার পাচ্ছি, তাই বিয়ের পরিকল্পনা বাদ। এখন আর এটা নিয়ে এখন ভাবছি না।

কাজের স্বীকৃতি হিসেবে প্রিয়াঙ্কা অর্জন করেছেন বাংলার সঙ্গীত পারফরমেন্স অ্যাওয়ার্ড এবং নাচের জন্য পান সাঁকো ও আনন্দ বিনোদন অ্যাওয়ার্ড।

অর্থসূচক/এএ/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.