অতিরিক্ত ডিআইজি হলেন ১৯ পুলিশ কর্মকর্তা

পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ১৯ কর্মকর্তাকে অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) হিসেবে পদোন্নতি দেওয়া হয়েছে।

আজ বুধবার (১৩ জানুয়ারি) এই নিয়োগ দিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগে থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। যোগদানের তারিখ থেকে এই আদেশ কার্যকর হবে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

প্রজ্ঞাপনে পদোন্নতি পাওয়া কর্মকর্তাদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিবের বরাবর যোগদানপত্র পাঠাতে বলা হয়েছে।

পদোন্নতি পাওয়া পুলিশ কর্মকর্তারা হলেন- নৌ পুলিশের (ক্রাইম অ্যান্ড অপারেশনস) শফিকুল ইসলাম, হাইওয়ে পুলিশের (প্রশাসন ও প্ল্যানিং) বরকতুল্লাহ খান, ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সারোয়ার মোর্শেদ শামীম, বরিশাল মহানগর পুলিশের আবু রায়হান মুহাম্মদ সালেহ, অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) শামসুল আলম, হাইওয়ে পুলিশের নজরুল ইসলাম, পুলিশ সদর দপ্তরের মোহাম্মদ আব্দুল্লাহীল বাকী, ডিএমপির জামিল হাসান, ইন্ড্রাস্ট্রিয়াল পুলিশের সানা শামীনুর রহমান, কক্সবাজারের ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের আতিকুর রহমান, পুলিশ সদর দপ্তরের মাসুদুর রহমান, চাঁদপুরের পুলিশ সুপার মাহবুবুর রহমান, বিশেষ শাখার (এসবি) মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, ডিএমপির ওয়ালিদ হোসেন, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) মিয়া মাসুদ করিম, রংপুর রেঞ্জ রিজার্ভ ফোর্সের মেহেদুল করিম, এসবির গিয়াস উদ্দিন আহমদ, রেলওয়ে জেলা চট্টগ্রামের নওরোজ হাসান তালুকদার ও রংপুর রেঞ্জ ডিআইজির কার্যালয়ের মোহাম্মদ এনামুল হক।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.