ধুম থ্রির টিকেটের দাম ৯০০ রুপি!

0
89

dhoom 3সিনেমাটি আজই মুক্তি পাচ্ছে ভারতের বেশ কয়েকটি প্রেক্ষাগৃহসহ আরও কয়েকটি দেশে। সিনেমাটি নিয়ে সেই নির্মাণের শুরু থেকেই আলোচনা আর আগ্রহ দর্শক, সমালোচক আর সিনেমা বোদ্ধাদের। এর ব্যবসা, জনপ্রিয়তা সবই আগের  সকল রেকর্ড ছাড়িয়ে যাবে বলেও অনুমান করছেন। আর সেই আভাস আরও পোক্তভাবে দিলেন সিনেমার সংশ্লিষ্টরা। ভারতীয় সংবাদমাধ্যম দ্যা টাইমস অব ইন্ডিয়ার এক খবরে বলা হয়েছে  মুম্বাইয়ের মাল্টিপ্লেক্সেগুলোতে ধুম থ্রি’র টিকিটের দাম ধরা হয়েছে ৯০০ টাকা। প্রথম শো দেখার জন্য ৯০০ টাকার অধিকাংশ টিকিট বিক্রিও হয়ে গিয়েছে বলে শোনা যাচ্ছে।

বিপুল ব্যয়ে নির্মিত জস রাজ ফিল্মসের এই ছবিতে হলিউডের কলাকুশলীদেরও সাহায্য নেওয়া হয়েছে। ধুম সিক্যুয়ালের আগের দুটি ছবির ব্যবসায়িক সাফল্য বজায় রাখার চিন্তা থেকে এই ছবি নির্মাণে উচ্চবিলাসী পরিকল্পনা নেওয়া হয়। ছবির বেশ কিছু অংশের কাজ হয়েছে শিকাগোতে।

ছবিতে যথারীতি পুলিশ অফিসার চরিত্রে জয় দীক্ষিত এবং তাঁর সহকারীর চরিত্রে অভিষেক বচ্চন ও উদয় চোপড়া অভিনয় করেছেন। এ ছবির অন্যতম আলোচিত দুই চরিত্রে অভিনয় করেছেন আমির খান ও ক্যাটরিনা কাইফ। এছাড়াও ধুম থ্রি-তে আছেন জ্যাকি শ্রফ, ডায়না পেন্টি।

অত্যন্ত ধূর্ত এক দুর্বৃত্তের চরিত্রে অভিনয় করেছেন আমির খান। ক্যাটরিনা কাইফের জন্যও তার চরিত্রটি একেবারেই নতুন, এবারই প্রথম একজন পরিপূর্ণ অ্যাকশন লেডি হিসেবে দেখা যাবে তাকে।

এদিকে ধুম থ্রি’কে নিয়ে অভিষেক বচ্চনের অভিমান বেড়েই চলেছে। অভিষেক বচ্চন বারবার বলছেন, আমির খানকে নিয়ে চলা প্রচারের মাঝে যেন কেউ ভুলে না যান, ধুম থ্রি আসলে আমার আর উদয় চোপড়ার ছবি। ধুম থ্রি-তে আসল হিরো আমরাই।