‘স্বপ্ন’ এখন হবিগঞ্জে

দেশের বৃহত্তম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’র নতুন আউটলেটের যাত্রা শুরু হলো হবিগঞ্জে। এটি শহরের কালিবাড়ি রোডের আরশ বিল্ডিংয়ে অবস্থিত।

শুক্রবার (০৮ জানুয়ারি) বিকেল ৪টায় নতুন এ আউটলেটের উদ্বোধন করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট মো. আবু জাহির।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ সদরের সাবেক পৌর মেয়র অ্যাডভোকেট শহিদউদ্দিন চৌধুরী। এছাড়া অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. সেলিম, বিজিবি এডি. নাসির উদ্দীন চৌধুরী, যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, ওসি (সদর) মাসুক আলী, মার্চেন্ট এসোসিয়েশন সেক্রেটারি ফরিদ উদ্দিন, ছাত্রলীগ সভাপতি সাইদুর রহমান, ‘স্বপ্ন’ ফ্র্যাঞ্চাইজির হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মোহাম্মদ রাজিবুল হাসান, স্বপ্ন’র ডিভিশনাল ম্যানেজার ইমরান হোসেন প্রমুখ।

‘স্বপ্ন’ এর রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল বলেন, আমরা আশা করছি, স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ পরিবেশে বাজার করার জন্য হবিগঞ্জের মানুষ স্বপ্ন’তে নিয়মিত বাজার করবেন। স্থানীয়দের চাহিদার কথা মাথায় রেখে পণ্য রাখা হয়েছে আমাদের আউটেলেটে। আমরা তাদের কাছ থেকে পরামর্শ এবং মূল্যায়নও আশা করব। গ্রাহকের চাহিদা ও সন্তুষ্টিকে সবসময় অগ্রাধিকার দেয় ‘স্বপ্ন’। এ ছাড়া গ্রাহকদের জন্য রয়েছে বিশেষ হোম ডেলিভারি সেবা।

হোম ডেলিভারি পেতে যোগাযোগ করুন ০১৯৩৬-০০৪৩২২ নম্বরে।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.