শুটিং শেষ, ডাবিংয়ে ব্যস্ত দিঘী

শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে অভিনয় করে ব্যাপকভাবে আলোচিত হয়েছিলেন দিঘী। কাজী হায়াতের ‘কাবুলীওয়ালা’ চলচ্চিত্রে অভিনয় তাকে জাতীয় চলচ্চিত্র পুরস্কার এনে দেয়। এরপর চাচ্চু, দাদীমা, এক টাকার বউ চলচ্চিত্রগুলো তাকে জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছে দিয়েছে।

সেই ছোট্ট দিঘী এখন অনেক পরিণত। খুব তাড়াতাড়ি নায়িকা হিসেবে চলচ্চিত্রে ‘ক্যামব্যাক’ করতে চলেছেন, এমনটা শোনা যাচ্ছিল চলচ্চিত্র মহলে। সব গুঞ্জন উড়িয়ে নায়িকা হিসেবে দেখা দিলেন দিঘী।

ইতোমধ্যে নির্মাতা শামীম আহামেদ রনির ‘টুঙ্গীপাড়ার মিয়া ভাই’ নামের একটি সিনেমা শুটিং শেষ করেছেন তিনি। ছবিটি ১১ ডিসেম্বর মুক্তির কথা থাকলেও তা মুক্তি দেয়া হয়নি। আর সেই কাজ শেষ হতে না হতেই ফের নতুন ছবির কাজ নিয়ে ব্যস্ত হয়ে ছিলেন তিনি।

সম্প্রতি দিঘী তার নতুন চলচ্চিত্র ‘তুমি আছ তুমি নেই’ ছবির শুটিংয়ের কাজ শেষ করেছেন। যেখানে তার সাথে জুটি বেঁধে অভিনয় করছেন বর্তমান সময়ের নায়ক আসিফ ইমরোজ। ছবিটি পরিচালনা করছেন নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু।

অর্থসূচকে দিঘী বলেন, টানা কাজ করে ছবিটির শুটিং শেষ করলাম। এখন শুধু একটি গানের কিছু অংশের শুটিং বাকি। ইতোমধ্যে ডাবিংয়ের কাজ শুরু করেছি। আগামী সপ্তাহে গানের শুটিং দিয়ে ক্যামেরা ক্লোজ হবে।

আসিফ ইমরোজের সাথে জুটি হয়ে কাজ করার অভিজ্ঞতার কথা জানিয়ে দিঘী বলেন, আসিফ ভাইয়া একজন পারফেক্ট কোআর্টিস্ট। আমাদের প্রতিটি শট দেখে কেউ বুঝতেই পারবে না এখানে এসে আমাদের প্রথম দেখা। এক কথায় বলতে গেলে কোআর্টিস্ট হিসেবে আসিফ ভাইয়া বেস্ট।

প্রসঙ্গত, ২০১২ সালে মনতাজুর রহমান আকবরের ‘ছোট্ট সংসার’ ছবিতে শেষবার তাকে দেখা গিয়েছিল দীঘিকে। দীর্ঘ আট বছর পর দীঘি ফিরলেন নায়িকা হয়ে।

অর্থসূচক/এএ/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.