মুক্তি পেয়েছে আসিফের ভিন্ন শিরোনামের গান ‘মাইক’

বেশ কয়েকবছর থেকে অনলাইন জগতে সক্রিয় বাংলা গানের যুবরাজ কণ্ঠশিল্পী আসিফ আকবর। ক্যাসেট ও সিডি সময়ের প্রায় বিলুপ্তির পর পরেই ইউটিউব প্লাটফর্মেও বেশ সাড়া ফেলেছে তার গান।

ইতোমধ্যে অনেক মিউজিক ভিডিও ইউটিউবে রিলিজ হলেও আসিফ আকবরের কণ্ঠে সেই চিরচেনা সুর ও গান, ভক্তরা খুব কম পাচ্ছেন বলেও অভিযোগ রয়েছে। তবে এর মধ্যে তার গাওয়া কয়েকটি ব্যতিক্রমী গান শ্রোতামহলে বেশ প্রশংসাও কুড়িয়েছে। তাই নতুন বছর উপলক্ষে দর্শকদের চাহিদার কথা ভেবে ৩১ ডিসেম্বর সন্ধ্যায় আসিফের কন্ঠে মুক্তি পেয়েছে ভিন্ন শিরোনামের গান ‘মাইক’।

এই গান দর্শকদের মাঝে সাড়া ফেলবে বলে আশাবাদী গীতিকার ও সুরকার ইবনে সুমন। বলেন, আমি গান গাইনা তবে একজন গায়ক ও শ্রোতার চাহিদা উপলব্ধি করতে পারি। সেই জায়গা থেকে আসিফ ভাইয়ের জন্য এই গান করেছি। তার কণ্ঠে এটাই আমার লেখা ও সুর করা প্রথম গান। আসিফ আকবরের ভক্তরা এই গানে পুরনো আসিফ ভাইকে খুঁজে পাবেন বলে বিশ্বাস করি।

গানটি নিয়ে শিল্পী আসিফ আকবর জানান, সত্যি অনেকদিন পর পুরনো ও নতুন ফ্লেবারের সংমিশ্রনে গান করলাম। মিউজিকের পাশাপাশি গানটির কথা ও সুর অসাধারণ। আমি বিশ্বাস করি ‘মাইক’ সবারই খুব ভালো লাগবে।

গানটি সঙ্গীতায়োজন করেছেন জাহিদ বাশার পঙ্কজ। প্রকাশ পেয়েছে ‘লিরিক টিউন’ ইউটিউব চ্যানেলে। মূলত চ্যানেলটির প্রথম যাত্রা শুরু হলো এই গান দিয়েই। যার স্বত্বাধিকারী গানটির গীতিকার ও সুরকার ইবনে সুমন নিজেই।

অর্থসূচক/এমএস

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.