ফাইনালে টসে জিতল চট্টগ্রাম

0
215
ছবি: সংগৃহীত

কাগজে কলমে এবং মাঠের পারফরম্যান্সে সেরা দুই দল জেমকন খুলনা এবং গাজী গ্রুপ চট্টগ্রাম খেলছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ফাইনাল। উত্তেজনাপূর্ণ এই ফাইনাল ম্যাচটি শুরু হবে বেলা সাড়ে ৪টায়।

ইতোমধ্যে এই ম্যাচের টস অনুষ্ঠিত হয়েছে। শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে এই ম্যাচের টসে জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন চট্টগ্রাম অধিনায়ক মোহাম্মদ মিঠুন। কিছুক্ষণ পরই ব্যাটিংয়ে নামবে খুলনা।

এই ম্যাচে অপরিবর্তিত একাদশ নিয়ে খেলছে গাজী গ্রুপ চট্টগ্রাম। পারিবারিক কারণে সাকিব আল হাসান যুক্তরাষ্ট্রে ফিরে যাওয়ায় তাঁর বদলে ফাইনালে খেলছেন শহিদুল ইসলাম।

জেমকন খুলনার স্কোয়াড: সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, আল আমিন হোসেন, হাসান মাহমুদ, শামীম পাটোয়ারি, আরিফুল হক, শফিউল ইসলাম, শুভাগত হোম, শহীদুল ইসলাম, রিশাদ হোসেন, জাকির হোসেন, নাজমুল ইসলাম অপু, সালমান হোসেন এবং জহুরুল ইসলাম অমি।

গাজী গ্রুপ চট্টগ্রাম স্কোয়াড: মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), মোস্তাফিজুর রহমান, লিটন দাস, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, শরিফুল ইসলাম, জিয়াউর রহমান, তাইজুল ইসলাম, শামসুর রহমান, নাহিদুল ইসলাম, সৈকত আলী, মুমিনুল হক, রাকিবুল হাসান, সঞ্জিত সাহা, মাহমুদুল হাসান জয়, মেহেদী হাসান।

 

অর্থসূচক/এএইচআর