বিজয় দিবসে ইসলামী ব্যাংকের আলোচনা সভা ও দোয়া

0
187

মহান বিজয় দিবস উপলক্ষে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ ডিসেম্বর) ভার্চুয়াল এক ভিডিও কনফারেন্সে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান অধ্যাপক মো. নাজমুল হাসান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এতে আরও বক্তব্য রাখেন ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান অধ্যাপক মো. সেলিম উদ্দিন, অডিট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মান, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান অবসরপ্রাপ্ত মেজর জেনারেল ইঞ্জিনিয়ার আবদুল মতিন ও ডাইরেক্টর অধ্যাপক মো. কামাল উদ্দিন।

এছাড়াও মো. জয়নাল আবেদীন, অধ্যাপক কাজী শহীদুল আলম, সৈয়দ আবু আসাদ, ডা. তানভীর আহমেদ, মো. কামরুল হাসান, অধ্যাপক মোহাম্মদ সালেহ জহুর, অধ্যাপক মো. ফসিউল আলম, মোহাম্মদ নাসির উদ্দিন ও মো. জাকির হোসেন বক্তব্য রাখেন।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মাহবুব উল আলমের সভাপতিত্বে দোয়া পরিচালনা করেন শরীয়াহ সুপারভাইজরি কমিটির সদস্য সচিব প্রফেসর ড. মুহাম্মদ আব্দুস সামাদ এবং স্বাগত বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা। ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোশাররফ হোসাইনের সঞ্চালনায় অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও ওমর ফারুক খান, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আলী, জে কিউ এম হাবিবুল্লাহ, এফসিএস, তাহের আহমেদ চৌধুরী, হাসনে আলম, সালেহ ইকবাল, এ এ এম হাবিবুর রহমান, সিদ্দিকুর রহমান ও মোস্তাফিজুর রহমান সিদ্দিকীসহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তারা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

এছাড়া ব্যাংকের ১৬টি জোন ও ৩৬৬টি শাখায় মহান মুক্তিযুদ্ধে জীবন উৎসর্গকারীদের স্মরণে বিশেষ আলোচনা ও দোয়ার আয়োজন করা হয়।

 

অর্থসূচক/এএইচআর