করোনায় আক্রান্ত মুজিব

0
131

বিগ ব্যাশে অংশ নিতে ইতোমধ্যে অস্ট্রেলিয়া পৌঁছেছেন আফগানিস্তানের ক্রিকেটার মুজিব-উর রাহমান। অস্ট্রেলিয়া পৌঁছে হোটেলে কোয়ারেন্টাইনে থেকেই করোনা পরীক্ষা করানোর পর ফলাফল পজিটিভ এসেছে তার।

গেল সপ্তাহে আফগানিস্তান থেকে অস্ট্রেলিয়ায় পৌঁছেছিলেন মুজিব। বাধ্যতামূলকভাবে ১ সপ্তাহ কোয়ারেন্টাইনে থাকাকালীন করোনার উপসর্গ দেখা দিয়েছিল তার। এরপর পরীক্ষা করানো হলে করোনা পজিটিভ হন তিনি।

করোনামুক্ত হওয়া পর্যন্ত তাকে থাকতে হবে আইসোলেশনে। সুস্থ্য হওয়ার আগ পর্যন্ত কুইন্সল্যান্ড স্বাস্থ্য বিভাগের তত্ত্বাবধানে থাকবেন মুজিব। ক্রিকেট অস্ট্রেলিয়া এবং কুইন্সল্যান্ড স্বাস্থ্য বিভাগ নিয়মিত তাকে পর্যবেক্ষণ করবেন।

আজ এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ব্রিসবেন হিট। কুইন্সল্যান্ড ক্রিকেটের প্রধান নির্বাহী টেরি স্নিভসন বলেন, ‘প্রতিযোগীতার অখন্ডতা এবং খেলোয়াড়দের সুস্থ্যতা যথাযথভাবে নিশ্চিতের লক্ষ্যে আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে মিলে কাজ করবো। যেহেতু নিজ দেশ থেকে দূরে রয়েছেন তিনি (মুজিব) তাই তার দেখাশোনা নিশ্চিত করা আমাদের প্রধান দায়িত্ব।’

বিগ ব্যাশের প্রধান অ্যালিস্টার ডবসন বলেন, ‘আমাদের খেলোয়াড়, কর্মী এবং বৃহত্তর সম্প্রদায়ের স্বাস্থ্য এবং সুরক্ষা এই মৌসুমে আমাদের প্রধান লক্ষ্য। মুজিব এবং ব্রিসবেন হিট উভয়েরই আমাদের সম্পূর্ণ সমর্থন রয়েছে।’ বিগ ব্যাশের আসন্ন আসরে ব্রিসবেন হিটের হয়ে খেলার কথা রয়েছে মুজিবের।

 

অর্থসূচক/এএইচআর