এক একটা ভুল এক একটা পথ খুলে দেয়!

0
203

ঢাকাই সিনেমার দুই দর্শকনন্দিত তারকা পরীমনি ও সিয়াম। এই দুই তারকা একসাথে জুটি বেঁধে প্রথমবারের মত বড় পর্দায় অভিনয় করেছেন নির্মাতা চয়নিকা চৌধুরীর ‘বিশ্বসুন্দরী’ ছবিতে। বেশ কয়েকবার ছবিটি মুক্তির তারিখ চূড়ান্ত হলেও অবশেষে করোনার প্রকোপ কাটিয়ে বিজয়ের মাসে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।

আসছে ১১ ডিসেম্বর মুক্তি পাবে সান মিউজিক এন্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত চয়নিকা চৌধুরীর প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’।

এদিকে ছবিটি মুক্তিকে কেন্দ্র করে বুধবার প্রকাশ করা হয় ছবিটির ট্রেলার। যেখানে এক ভিন্ন পরী ও সিয়ামের দেখা মিললো। পাশাপাশি ট্রেলারটি মুক্তির পর-পরই দর্শক মহলে বেশ সাড়া ফেলেছে। অনেকেই বলছেন এই বছরের সেরা ছবি হতে যাচ্ছে ‘বিশ্বসুন্দরী’।

এই প্রযোজনা সংস্থার নির্বাহী প্রযোজক অজয় কুমার কুন্ডু বলেন, বৈশ্বিক মহামারী করোনার প্রকোপ এখনো বিদ্যমান। তবে আমরা মনে করি, সিনেমা হল বাঁচিয়ে রাখার স্বার্থে এ মুহূর্তে সবাইকেই নিজেদের অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। আমরা এ সময়ে বড় বাজেটের ছবিটি মুক্তি দেয়ার সাহস করছি। আশা করছি অন্য প্রযোজকরাও এগিয়ে আসবেন।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্ব সুন্দরী’র কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। সিয়াম-পরী ছাড়াও এতে অভিনয় করেছেন আলমগীর, চম্পা, মনিরা মিঠু, আনন্দ খালেদ, হীরা, সীমান্ত প্রমুখ।

‘বিশ্বসুন্দরী’ দেশব্যাপী পরিবেশনা করবে জাজ মাল্টিমিডিয়া। ছবির সম্প্রচার সহযোগী মাছরাঙা টেলিভিশন।

অর্থসূচক/এএ/এমএস