করোনায় আক্রান্ত তৌসিফ ও তার স্ত্রী

0
162

সপরিবারে করোনায় আক্রান্ত হয়েছেন তরুণ অভিনেতা তৌসিফ মাহবুব। বিষয়টি তৌসিফ মাহবুব নিজেই নিশ্চিত করেছেন।

সম্প্রতি একটি ছবি তৌসিফ মাহবুব তার ফেসবুকে পোস্ট করেন। তাতে দেখা যায়, হাসপাতালের বিছানায় শুয়ে আছেন জারা। আর ফ্লোরে শুয়ে আছেন তৌসিফ। ক্যাপশনে লিখেছেন- প্রতিটি স্বামীকে এই দিন দেখতে হবে। আল্লাহ সকলকে শক্তি দান করুন সেই আশা করি। শুধু বউ না তার বাড়ির সবাই এবং আমিও করোনায় আক্রান্ত। সবাই দোয়া করবেন প্লিজ।

জানা যায়, ফেসবুকে পোস্ট করা ছবিটি পুরোনো। সস্ত্রীক বাসা থেকে চিকিৎসা নিচ্ছেন তৌসিফ। তবে তার স্ত্রী জারা একটু বেশি অসুস্থ। দীর্ঘ তিন বছর প্রেম করার পর ২০১৮ সালের ৯ ফেব্রুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হন তৌসিফ-জারা। পারিবারিক আয়োজনে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

র‌্যাম্পের মাধ্যমে মিডিয়াতে পা রাখেন তৌসিফ। এরপর ২০১০ সালের দিকে আদনান আল রাজিবের পরিচালনায় নেসক্যাফের ‘গেট সেট গো’ বিজ্ঞাপনে গিটারিস্টের ভূমিকায় অভিনয় করেন তিনি। ২০১৩ সালে রাজিব পরিচালিত ‘অল টাইম দৌড়ের উপর’ নাটকের মাধ্যমে টেলিভিশন নাটকে আত্মপ্রকাশ করেন।

এরপর অসংখ্য দর্শকপ্রিয় নাটক উপহার দিয়েছেন তিনি। তার অভিনীত উল্লেখযোগ্য নাটক হলো ‘অবাক আগন্তুক’, ‘যাযাবর’, ‘নিঃসঙ্গ শেরপা’, ‘ফেসবুক ও ইতিকথা’, ‘কলিং বেল’, ‘ল্যান্ডফোনের দিনগুলোতে প্রেম’ প্রভৃতি।

 

অর্থসূচক/এএইচআর