নতুন পরিচয়ে মেহজাবীন

0
136

ছোট পর্দার দর্শকনন্দিত অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নিয়মিত কাজ করছেন নাটক-টেলিছবিতে। তার অভিনয় হৃদয় ছুঁয়ে যায় দর্শকের। চাহিদাও তুঙ্গে এই লাক্স সুন্দরীর। প্রায়ই দেখা যায় অনেক বিজ্ঞাপনেও তিনি আলো ছড়ান। পণ্যের প্রচারে অনেক প্রতিষ্ঠানই মেহজাবীনের ওপর ভরসা করেন তার জনপ্রিয়তাকে মূল্যায়ন করে।

সেই ধারাবাহিকতায় সম্প্রতি তাকে শুভেচ্ছাদূত হিসেবে বেছে নিয়েছে বিশ্বের প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো মোবাইল। টেকনো মোবাইলের ব্র্যান্ড ও প্রোডাক্ট কমিউনিকেশনের উদ্যোগে সম্প্রতি চুক্তিবদ্ধও হয়েছেন তিনি।

টেকনোর অ্যাম্বাসেডর হওয়া প্রসঙ্গে মেহজাবীন বলেন, ব্র্যান্ড হিসেবে টেকনো মোবাইল বাংলাদেশে নতুন নতুন ইনোভেশন এবং তা ব্যবহারকারীদের মাঝে ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে কাজ করে বলেই তাদের সঙ্গে পথচলার শুরু করেছি। শিগগিরই বাংলাদেশের বাজারে টেকনো মোবাইল তাদের ব্র্যান্ডের নতুন ক্যামন ১৬ প্রিমিয়ার আনছে। তার প্রচারে কাজ করবো আমি। আশা করছি এ যাত্রার অভিজ্ঞতা বেশ আনন্দময় হবে। সেই সঙ্গে স্মার্টফোনটি সবার পছন্দ হবে বলেও প্রত্যাশা করছি।

মেহজাবীন চৌধুরীকে শিগগিরই দেশের বাজারে আসতে যাওয়া টেকনো ক্যামন সিরিজের স্মার্টফোনের মার্কেটিং ক্যাম্পেইনে দেখা যাবে। টিভিসিতেও হাজির হবেন এই অভিনেত্রী।

অর্থসূচক/এএইচআর