নতুন সিনেমায় ভিন্ন লুকে শাহরুখ

0
127

বলিউডের রোমান্স কিং খ্যাত নায়ক তিনি। বলিউডের বাদশা হিসেবেও পরিচিত। বলছি দর্শকনন্দিত অভিনেতা শাহরুখ খানের কথা। শুধু বলিউড নয় পুরো সিনেমা জগতেই একটি অনুপ্রেরণা তিনি। ক্যারিয়ারের দর্শকদের তিনি উপহার দিয়েছেন অনেক সুপারহিট ছবি। তবে আগের মতো এখন আর নিয়োমিত বড় পর্দায় কাজ করছেন না তিনি। বেছে বেছে সেরা কাজটিই করছেন তিনি। প্রায় পঞ্চাশটির মতো চিত্রনাট্য থেকে তিনি বেছে নিয়েছেন চারটিকে।

তার একটি যশরাজ ফিল্মসের ‘পাঠান’। ‘জিরো’ সিনেমার পর প্রায় দীর্ঘ দুই বছর বিরতি শেষে শুটিংয়ে ফিরেছেন এই ছবি দিয়ে। এবার এ সিনেমার শুটিং সেট থেকে তার নতুন লুক প্রকাশ পেয়েছে।

সম্প্রতি ছবিটির শুটিং সেট থেকে বের হওয়ার সময় দেখা মেলে শাহরুখের। ছবিতে দেখা গেল নতুন সিনেমাটির জন্য চুল বেশ লম্বা করেছেন তিনি। কালো সানগ্লাসের সঙ্গে সাদা টি-শার্টে শাহরুখকে লাগছিল বেশ। সিনেমাটির জন্য যে শারীরিকভাবেও বেশ পরিশ্রম করতে হয়েছে শাহরুখকে তা দেখা মাত্রই বোঝা যাচ্ছে।

জানা গেছে, এ সিনেমায় একটি অ্যাকশন থ্রিলার চরিত্রে দেখা মিলবে তার। সব মিলিয়ে শাহরুখ ভক্তদের জন্য রোমাঞ্চকর কিছুই অপেক্ষমান।

প্রসঙ্গত, গত আগস্টে সিদ্ধার্ত আনন্দের ‘পাঠান’ সিনেমায় নাম লেখান শাহরুখ। সিনেমাটিতে তার সঙ্গে অভিনয় করছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম। শুধু তাই নয় সিনেমাটিতে দেখা মিলতে পারে বলিউডের আরেক জনপ্রিয় সুপারস্টার সালমান খানের। কথা রয়েছে এ সিনেমায় একটি অতিথি চরিত্রে খুব অল্প সময়ের জন্য অভিনয় করবেন তিনি। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে সিনেমাটির শুটিং কাজ। তবে সালমান কবে নাগাদ শুটিংয়ে যোগ দেবেন সে বিষয়ে কোন কিছু জানা যায়নি।

অর্থসূচক/এএইচআর