নিজেকে প্রতিনিয়ত ভাঙ্গার চেষ্টায় মত্ত বাপ্পি

0
267

ঢাকাই সিনেমার বর্তমান সময়ের নায়ক বাপ্পি চৌধুরী। করোনার প্রকোপ কাটিয়ে আবারো শুটিং নিয়ে ব্যস্ত হয়েছেন তিনি। টানা কাজ করছেন বেশ কিছু নতুন চলচ্চিত্রের। আর প্রতিটি চলচ্চিত্রেই নিজেকে ভেঙ্গে নতুন করে মেলে ধরছেন এই অভিনেতা।

সম্প্রতি উপস্থাপন ও নির্মাতা শাহরিয়ার নাজিম জয় পরিচালিত ‘প্রিয় কমলা’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন বাপ্পি। আর এই ছবিতে ভিন্ন লুকে দেখা গেলো তাকে।

সম্প্রতি বাপ্পি তার ফেসবুকে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা গেছে বয়সের ভারে প্রায় নুয়ে পড়েছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। মাথার সব চুল ধবধবে সাদা। নির্বাক চাহনি। হুট করে বাপ্পির এমন বৃদ্ধ হওয়ার কারণ কী?

ছবিটি নিয়ে বিস্তারিত জানতেই যোগাযোগ করা হয় বাপ্পির সঙ্গে। বাপ্পি চৌধুরী জানালেন, এটাই ‘প্রিয় কমলা’ ছবির একটি দৃশ্য। এটি একটি গল্প নির্ভর প্রেমের ছবি। কয়েকটি সময়কে ধারণ করা হয়েছে এতে। সময়ের সঙ্গে বৃদ্ধ হতে হয় আমাকও। বাকীটা তো সিনেমা মু্ক্তি পেলেই জানা যাবে।

ছবিটিতে মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করছেন বাপ্পি। ১৮ নভেম্বর থেকে গাজীপুরের পূবাইলে এ ছবির শুটিং শুরু হয়েছে। এখন ঢাকায় চলছে শুটিং। এতে প্রথমদিকে ছবিতে বাপ্পীকে একজন ভবঘুরের মতো দেখা যাবে, যে গ্রাম থেকে গ্রামে ঘুরে বেড়ায়। ‌’প্রিয় কমলা’য় বাপ্পির নায়িকা হিসেবে আছেন অপু বিশ্বাস।

এদিকে বাপ্পির সদ্য শুটিং শেষ করা আশরাফ শিশিরের পরিচালনায় ‘৫৭০’ এর শুটিং। যেখানে ভিন্ন এক বাপ্পিকে দেখতে পারবে দর্শক।

অর্থসূচক/এমএস