প্রেমিক রণবীরের বিল্ডিংয়ে ফ্ল্যাট কিনলেন আলিয়া

0
180

বলিউডের দর্শকনন্দিত নায়ক রণবীর কাপুর। অন্যদিকে জনপ্রিয় বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। তাদের প্রেমের সম্পর্ক এখন সবার জানা। সম্প্রতি মুম্বাইয়ের বান্দ্রার পালি হিলে প্রেমিকের বিল্ডিংয়েই একটি নতুন ফ্ল্যাট কিনেছেন এই অভিনেত্রী।

জানা গেছে, আলিয়ার নতুন ফ্ল্যাটটি বাস্তু পালি হিলে অবস্থিত। এই বিল্ডিংয়েই থাকেন তার প্রেমিক রণবীর কাপুর। বিল্ডিংয়ের পঞ্চম তলায় আলিয়ার এই নতুন ফ্ল্যাট অবস্থিত। অন্যদিকে, সপ্তম তলায় থাকেন রণবীর। ২ হাজার ৪৬০ স্কয়ার ফুটের ফ্ল্যাটটির মূল্য ৩২ কোটি রুপি।

বর্তমানে আলিয়া তার বোন শাহিন ভাটের সঙ্গে জুহুর একটি ফ্ল্যাটে থাকেন। ‘রাজি’ সিনেমাখ্যাত এই অভিনেত্রীর নতুন ফ্ল্যাটটির ইন্টেরিয়র ডিজাইন করছেন অভিনেতা শাহরুখ খানের স্ত্রী গৌরী খান।

সম্প্রতি নতুন ফ্ল্যাটের জন্য ভূমি পূজা করিয়েছেন আলিয়া। এই সময় দু’জনের পরিবারের সদস্যদের পাশাপাশি আলিয়ার মেন্টর নির্মাতা করন জোহর এবং রণবীরের বন্ধু আয়ান মুখার্জি উপস্থিত ছিলেন।

বর্তমানে রণবীর ও আলিয়ার হাতে একাধিক সিনেমার কাজ রয়েছে। সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’, করন জোহরের ‘তখত’, এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আলিয়া। মুক্তির অপেক্ষায় তার ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি।

অন্যদিকে, প্রথমবারের মতো ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় আলিয়ার সঙ্গে জুটি বাঁধছেন রণবীর। পাশাপাশি ‘শমশেরা সিনেমায় দেখা যাবে তাকে। লাভ রঞ্জনের একটি সিনেমাটিতেও অভিনয় করবেন তিনি।

অর্থসূচক/এমএস