টুর্নামেন্ট থেকেই ছিটকে গেলেন মুমিনুল

0
104

গাজী গ্রুপ চট্টগ্রাম নিজেদের প্রথম দুই ম্যাচে জিতে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের পয়েন্ট টেবিলে শীর্ষে রয়েছে। তবে দলটির অন্যতম গুরুত্বপূর্ণ ক্রিকেটার মুমিনুল হক আঙুলে চোট পেয়েছেন। এই চোট তাঁকে টুর্নামেন্ট থেকেই ছিটকে দিয়েছে।

শনিবার জেমকন খুলনার বিপক্ষে ম্যাচে ডান হাতের আঙুলে চোট পান তিনি। এর ফলে রবিবার দলটির অনুশীলনেও দেখা যায়নি বাংলাদেশের এই টেস্ট অধিনায়ককে। দলটির শীর্ষ স্থানীয় এক কর্মকর্তা জানিয়েছেন, মুমিনুল পুরো টুর্নামেন্ট থেকেই ছিটকে গেছেন।

সোমবার বেলা দেড়টায় নিজেদের তৃতীয় ম্যাচে বরিশালের বিপক্ষে মাঠে নামবে চট্টগ্রাম। এই ম্যাচ থেকেই তাঁকে ছাড়া মাঠে নামতে হবে দলটিকে। এই টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে বেক্সিমকো ঢাকার বিপক্ষে ৩ বলে ৮ এবং দ্বিতীয় ম্যাচে জেমকন খুলনার বিপক্ষে ৭ বলে ৫ রানের ইনিংস খেলেছেন মুমিনুল।

দুই ম্যাচেই ৯ উইকেটের বড় জয় পেয়েছে গাজী গ্রুপ চট্টগ্রাম। মুমিনুলকে নিয়ে শঙ্কা থাকলেও দলটির জন্য সবচেয়ে প্রশান্তির খবর করোনা মুক্ত হয়ে অনুশীলনে ফিরেছেন মাহমুদুল হাসান জয়। এর আগে জয় করোনা আক্রান্ত হওয়ায় ১৫ জন ক্রিকেটার নিয়ে জৈব সুরক্ষা বলয়ে ঢুকে নিজেদের অনুশীলন শুরু করেছিল দলটি। এই সময় বিসিবির একাডেমীতে আইসোলেশনে ছিলেন তিনি।

অর্থসূচক/এএইচআর