মাদারীপুরে ৭ দিন পর যুবকের লাশ উদ্ধার

madripur-logo

madripur-logoনিখোঁজের ৭ দিন পর বৃহস্পতিবার বিকেলে মাদারীপুর সদর মাদ্রা গ্রাম থেকে টুটুল সরদার (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে মাদারীপুর মডেল থানা পুলিশ। এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে ২ জনকে আটক করা হয়েছে।

পুলিশ, পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর ছিলারচর এলাকার আলতু সরদারের ছেলে টুটুল সরদার দীর্ঘদিন ধরে ভাড়ায় মোটরসাইকেল চালায়। সে গত শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে ছিলারচর বাজার থেকে দুই ব্যক্তিকে যাত্রী হিসেবে মাদারীপুরের মাদ্রা এলাকায় নিয়ে আসার পর থেকে নিখোঁজ হয়। পরে বৃহস্পতিবার বিকেলে মাদারীপুর মডেল থানা পুলিশ মাদ্রা এলাকা থেকে টুটুলের লাশ উদ্ধার করে।

মাদারীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোফাজ্জল হোসেন বলেন, শুক্রবার সন্ধ্যায় টুটুল ছিলারচর বাজার থেকে দুই ব্যক্তিকে যাত্রী হিসেবে মাদারীপুরের মাদ্রা এলাকায় নিয়ে আসার পর থেকে নিঁখোজ থাকে। পরে বৃহস্পতিবার বিকেলে টুটুলের লাশ মাদ্রা এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে আল-আমিন হোসেন ও আল-আমীন মোল্যা নামের দুই যাত্রীকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, আটকৃতরাই টুটুলকে হত্যা করেছে। এ ঘটনায় মামলা হয়েছে।

সাকি/