পুরুষদের জন্য এল নতুন চমক ‘আলাদিন প্যান্ট’

0
321

বর্তমান যুগে মানুষ অনেক ফ্যাশন প্রিয়। নিত্য নতুন নানা ধরনের নানা ডিজাইনের পোশাক পরতে পছন্দ করেন অনেকেই। তাই ফ্যাশন হাউজগুলো বিভিন্ন ধরনের পোশাক তৈরি করে থাকে। মানুষেরাও অতি আগ্রহ নিয়ে সেই ফ্যাশনে নিজেকে সাজায়।

ফ্যাশনে নিত্যনতুন বৈচিত্র্য আনছে ফ্যাশন হাউজগুলো। নতুন নতুন ডিজাইনগুলো লুফেও নিচ্ছে ফ্যাশনপ্রিয় মানুষগুলো। মানুষ নতুনত্ব পছন্দ করলেও একই ট্রেন্ড খুব বেশিদিন চলতে দেখা যায় না। তাই ডিজাইনাররা কিছুদিন পরপর নতুন সব কালেকশন নিয়ে আসেন।

তাইতো আবারো এলো নতুন ফ্যাশন। ডিজাইনারদের এই নতুন সৃষ্টি আপনাদের অবশ্যই আনন্দিত করবে। ডিজাইনাররা এবার ফ্যাশন দুনিয়ার সর্বশেষ সংস্করণে যুক্ত করেছেন ‘আলাদিন প্যান্ট’ বা ‘বেলুন প্যান্ট’।

সম্প্রতি লন্ডন কলেজ অব ফ্যাশনে পুরুষদের জন্য তৈরি পোশাকের সম্ভার তুলে ধরেছিলেন হরিকৃষ্ণন নামে এক ডিজাইনার। সেখানে পুরুষদের জন্য তিনি তৈরি করেছেন বিশেষ ধরনের প্যান্ট। যে প্যান্টের নিচের অংশ ফুলে রয়েছে বেলুনের মতো।

ডিজনির ছবিতে আলাদিনকে যে প্যান্ট পরতে দেখা যেত, তার সঙ্গে এই পোশাকের মিল খুঁজে পাচ্ছেন সবাই। প্যান্টগুলো কোমর থেকে নিচের অংশে বেলুনের মতো মনে হয়।

বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে এই পোশাকটি নিয়ে বেশ আলোচনা শুরু হয়েছে। বিশেষ ধরনের এই প্যান্ট দেখে কেউ বলেছেন, ‘বেলুন প্যান্ট’। আবার কেউ এই প্যান্টকে বলছেন, ‘আলাদিন প্যান্ট’।

অর্থসূচক/এইচএআই/কেএসআর