বিজয় দিবসে মুক্তি পাবে শাকিবের ‘নবাব এলএলবি’

0
161

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও মাহিয়া মাহি অভিনীত বহু আলোচিত সিনেমা ছবি ‘নবাব এলএলবি’। ছবিটি শুরু থেকে আলোচনার ছিল। এর আগে একাধিক বার মুক্তির তারিখ ঘোষণা করা হলেও শেষ পর্যন্ত মুক্তি পায়নি। অবশেষে নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে এ ছবির পরিচালক অনন্য মামুন জানালেন আগামী বিজয় দিবস উপলক্ষে মুক্তি পাচ্ছে ‘নবাব এলএলবি’ সিনেমা।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেল জমকালো এক অনুষ্ঠানের মধ্য দিয়ে ‘নবাব এলএলবি’ সিনেমার মুক্তির তারিখ ঘোষণা করা হয়। এই অনুষ্ঠানের মাধ্যমে পরিচালক অনন্য মামুন বলেন, ‘নবাব এলএলবি’ আগামী (১৬ ডিসেম্বর) বিজয় দিবস উপলক্ষে নতুন ওটিটি প্লাটফর্ম ‘আই থিয়েটারে’ রাত ৮টায় মুক্তি পাবে। আর এই ছবির মাধ্যমেই যাত্রা শুরু করছে নতুন ওটিটি প্লাটফর্ম ‘আই থিয়েটারে’ ।

আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু, পরিচালক মুশফিকুর রহমান গুলজার, অভিনেতা তারিক আনাম খান, ইমন, রোশান,ববি,ডি এ তায়েব,রাশেদ মামুন অপু, রিয়েলি খান,পূজা চেরী, কণ্ঠশিল্পী ইমরান, কণা,তানহা তাসনিয়া, আইরিন সুলতানা,নাট্যনির্মাতা বান্নাহ্, ইমরাউল রাফাত প্রমুখ।

প্রসংত, সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে নির্মিত এই ছবিতে শাকিব খান, মাহি ছাড়াও আরো অভিনয় করেছেন অর্চিতা স্পর্শিয়া, শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, এল আর খান সীমান্ত, রাশেদ অপু, আনোয়ার প্রমুখ।

অর্থসূচক/এএ/এমএস